বিরাট কোহলির সঙ্গী ক্রিকেটারকে মারধর করল পুলিশ, এক ঘুষিতে ফুলিয়ে দিল চোখ

বাংলার হান্ট নিউজ ডেস্ক: আইপিএলে, বিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের অধিনায়ক থাকাকালীন আরসিবি-র অংশ থাকা এক ক্রিকেটার-কে দিল্লি পুলিশের হাতে লাঞ্ছিত হতে হলো। ঘটনাটি ঘটেছে ২৬ জানুয়ারি। এখন সেই খেলোয়াড় দিল্লি পুলিশের হেড কোয়ার্টারে অভিযোগ দায়ের করেছেন। অনেক ঘরোয়া ক্রিকেট ম্যাচও খেলেছেন এই ক্রিকেটার।

আইপিএলে একসময় আরসিবি দলের অংশ হওয়া বিকাশ টোকাস দিল্লি পুলিশ সদর দফতরে অভিযোগ দায়ের করেছেন যে কিছু পুলিশ তার গ্রামের কাছে তার গাড়ি থামিয়ে ২০০০ টাকা দাবি করেছে। পুলিশ সদস্যদের অভিযোগ, সেই ক্রিকেটার মাস্ক পরেননি। তাকে লাঞ্ছিত ও মারধর করা হয়। তার চোখের নিচে ঘুষি মারা হয়, এতে তার দৃষ্টিশক্তি চলে যায়। ২৬ জানুয়ারি বিকাশ টোকাসের সঙ্গে এই ঘটনা ঘটে।

   

বিকাশ টোকাস পুলিশ সদর দফতরে একটি অভিযোগ মেল করেছেন, ‘আমি এই বিষয়টির অভিযোগের বিষয়ে মেইলে এটি করছি, যা আমার সাথে ২০২২-এর ২৬ শে জানুয়ারীতে হয়েছিল। আমি একজন জাতীয় পর্যায়ের এবং আইপিএলে অংশ নেওয়া ক্রিকেটার। ওই বিশেষ দিনে পুলিশ কর্মকর্তারা আমার সঙ্গে যে দুর্ব্যবহার করেছে, তা নিন্দনীয়। সেদিন একজন অফিসার আমাকে ঘুষি মেরে থানায় নিয়ে যায়।’ বিকাশ টোকাস মেইলের সাথে তার হেনস্থার ছবিও পাঠিয়েছেন।

ডিসিপি গৌরব শর্মা বলেছেন যে বিকাশ টোকাস মাস্ক পরেছিলেন না। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করার চেষ্টা করছে, কিন্তু সে খারাপ ব্যবহার শুরু করে বলতে শুরু করে যে সে একজন জাতীয় স্তরের ক্রিকেট খেলোয়াড় এবং গত ১০ বছর ধরে রঞ্জি ট্রফি খেলছে। তাহলে আপনি আমাকে থামাতে সাহস করলেন কীভাবে? কনস্টেবল বিকাশকে পাবলিক প্লেসে মুখোশ না পরার জন্য সতর্ক করেছিলেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর