স্বপ্নের হ্যাটট্রিকের জন্য কোহলি সহ ৩ ভারতীয় ব্যাটারকে বেছে নিলেন শাহীন আফ্রিদি

বাংলার হান্ট নিউজ ডেস্ক: পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার শাহীন আফ্রিদি আইসিসির বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ৫ দিন আগে। এবার জানালেন তার একটি ইচ্ছার কথা। আন্তর্জাতিক ম্যাচে তার স্বপ্নের হ্যাটট্রিক পূরণ করতে তিন ভারতীয় ব্যাটসম্যানকে আউট করতে চান। একটি র‍্যাপিড ফায়ার সাক্ষাৎকারের সময়, আফ্রিদিকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি স্বপ্নের হ্যাটট্রিক করতে কোন তিন ব্যাটারকে আউট করতে চান। তিনি জানিয়েছেন রোহিত শর্মা, বিরাট কোহলি এবং লোকেশ রাহুলই হবেন তার স্বপ্নের হ্যাটট্রিকের তিন শিকার।

শাহীন আফ্রিদিকে প্রশ্ন করা হয়েছিল তার কেরিয়ারে এখন পর্যন্ত সবচেয়ে গুরুত্বপূর্ণ উইকেট কোনটি? তরুণ ফাস্ট বোলারের নাম নিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে। আফ্রিদি বলেন, “এখন পর্যন্ত আমার কেরিয়ারের সবচেয়ে মূল্যবান উইকেট বিরাট কোহলির উইকেট।”

   

afridi 5

 

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে তার পারফরম্যান্সকে সবচেয়ে বিশেষ বলে বর্ণনা করেছেন আফ্রিদি। তিনি বলেন, “এর আগেও অনেক স্মরণীয় পারফরম্যান্স করেছি। এর মধ্যে রয়েছে টেস্টের এক ইনিংসে ৫ উইকেট নেওয়ার কৃতিত্বও। তবে আমার কাছে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ পারফরম্যান্সটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ। কারণ এর মধ্য দিয়েই প্রথমবারের মতো বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে আমরা জয় পেয়েছি। ২০২২ সালেও একই পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে চাই”।

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচে বিরাট কোহলি, রোহিত শর্মা এবং লোকেশ রাহুলকে আফ্রিদি আউট করেছিলেন। সেবার অবশ্য হ্যাটট্রিক করতে পারেননি। নিজের প্রথম ওভারেই রোহিত শর্মাকে এলবিডব্লিউ আউট করেছিলেন এই পাকিস্তানি পেসার। এর পরের ওভারেই ক্লিন বোল্ড হন লোকেশ রাহুল। এরপর বিরাট কোহলিকেও প্যাভিলিয়নের পথ দেখান শাহীন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর