বিরাট ও গাঙ্গুলীর বিরোধ বন্ধ দরজার আড়ালে মিটে যাওয়া উচিত ছিল, মন্তব্য এই তারকার

বাংলার হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের প্রাক্তন তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর নিজের মত বরাবরই সোচ্চারে প্রকাশ করতে ভালোবাসেন। প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর মধ্যে বিরোধ নিয়ে গম্ভীর এখন তার মতামত দিয়েছেন। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কোহলি ক্ষুদ্রতম ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন। তারপরে তাকে একদিনের দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। আর রোহিত শর্মাকে সীমিত ওভারের ভারতীয় অধিনায়ক করা হয়।

সৌরভ বলেছিলেন যে তিনি কোহলিকে টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়ে না দেওয়ার জন্য ব্যক্তিগত ভাবে অনুরোধ করেছিলেন। কিন্তু কোহলি নিজের সিদ্ধান্তে অটল ছিলেন। যদিও দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে কোহলি তাকে কারোর দ্বারা অধিনায়কত্ব না ছাড়তে অনুরোধের বিষয়টি অস্বীকার করেছিলেন। তিনি আরও বলেছিলেন যে ওয়ান ডে দলের অধিনায়কত্ব থেকে অপসারণের মাত্র দেড় ঘন্টা আগে তাকে গোটা ব্যাপারটি জানানো হয়েছিল। দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে ভারত ১-২ ব্যবধানে হেরে যাওয়ার পর কোহলি এই ফরম্যাটের অধিনায়কত্ব থেকেও পদত্যাগ করেন।

   

IMG 20210916 211932

গৌতম গম্ভীর বলেছেন যে চ্যানেলগুলির তাদের টিআরপি জন্য এই ঘটনাগুলিকে হাতিয়ার করেছে। গম্ভীর বলেছিলেন যে সৌরভ এবং বিরাটের মধ্যে বিরোধটা প্রকাশ্যে আসা উচিত হয়নি। বরং বিষয়টিকে অভ্যন্তরীণভাবে সমাধান করে নেওয়া উচিত ছিল। গম্ভীরের চোখে এই বিতর্ক বিশাল গুরুত্বপূর্ণ কিছু নয়। তিনি বলেছেন গত দুই মাস ধরে এ নিয়ে অনেক আলোচনা, তর্ক-বিতর্ক চললেও তিনি নিজে বিষয়টিকে এতটা গুরুত্ব দিতে নারাজ।

একটি সাক্ষাৎকারে গম্ভীর জানিয়েছেন, ‘আমি মনে করি এই বিরোধটি বন্ধ দরজার পেছনেই সামলে নেওয়া উচিত ছিল। এটি একটি অভ্যন্তরীণ বিষয় ছিল। তা না হওয়ায় এটি অনেক নিউজ চ্যানেলের জন্য একটি টিআরপি বাড়ানোর মসলা হয়ে উঠল। তবে বিষয়টি এত গুরুতরও নয়। একটু গভীরভাবে লক্ষ্য করলে বোঝা যাবে যে বিষয়টি অনেক সহজেই সমাধান করা যেত।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর