হিন্দু দেবদেবীদের নিয়ে মশকরা, গ্রেফতার হলেন ‘বিগ বস’ প্রতিযোগী সরযূ

বাংলাহান্ট ডেস্ক: হিন্দু দেবদেবীদের অপমান করার অভিযোগে গ্রেফতার হলেন তেলুগু ‘বিগ বস’ খ‍্যাত অভিনেত্রী সরযূ (sarayu)। সোমবার বাঞ্জারা হিলস পুলিস স্টেশনের অন্তর্গত ফিল্ম নগরে তাঁর অফিস থেকে আরো কয়েকজনের সঙ্গে গ্রেফতার করা হয় সরযূকে। তবে সেদিনই নোটিশ ধরিয়ে দিয়ে ছেড়ে দেওয়া হয় তাঁদের। মঙ্গলবার ফের তাঁদের হাজিরার নির্দেশ দেওয়া হয়।

জানা যাচ্ছে, হিন্দু দেবদেবীদের অপমান করার অভিযোগে সরযূর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। গত বছর একটি স্থানীয় রেস্তোরাঁর প্রচারের উদ্দেশে বানানো শর্ট ফিল্মে হিন্দু দেবদেবীদের অপমান করার অভিযোগ উঠেছিল সরযূর বিরুদ্ধে। সিরসিলা জেলার বিশ্ব হিন্দু পরিষদের জেলা সভাপতি সরযূ ও তাঁর টিমের সদস‍্যদের বিরুদ্ধে হিন্দু সম্প্রদায় ও নারীদের অপমানের অভিযোগ তোলে।

   

YouTuber Sarayu Roy
যে ভিডিওটি নিয়ে বিতর্ক সেটি গত বছর ফেব্রুয়ারি মাসে সরযূর ইউটিউব চ‍্যানেলে পোস্ট করা হয়েছিল। সেখানে অভিনেত্রী ও তাঁর দলের সদস‍্যদের মাথায় গেরুয়া ফেট্টি ও ‘গণপতি বাপ্পা মোরিয়া’ লেখা স্লোগান দেখা গিয়েছিল। হিন্দু সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত হানার অভিযোগ উঠেছিল সরযূর বিরুদ্ধে।

প্রথমে তেলেঙ্গানার সিরসিলা থানায় অভিযোগ দায়ের হলেও পরে সেটা স্থানান্তরিত হয় হায়দ্রাবাদের বাঞ্জারা হিলস পুলিস স্টেশনে। সেই অভিযোগের ভিত্তিতেই সরযূর সঙ্গে সঙ্গে বিতর্কিত শর্ট ফিল্মের পরিচালক ও প্রযোজক সহ কয়েকজন অভিনেতাকেও গ্রেফতার করা হয়।

উল্লেখ‍্য, এর আগে তেলুগু বিগ বসে দেখা গিয়েছিল সরযূকে। পাশাপাশি একটি ইউটিউব চ‍্যানেলও চালান তিনি। তাঁর চ‍্যানেলের নাম ‘সেভেন আর্ট’। মাঝে মধ‍্যেই বিতর্কে জড়ান তিনি। মূলত তিনি বোল্ডনেস ও ইউটিউব চ‍্যানেলে বিতর্কিত মন্তব‍্য করেই বারংবার সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর