শুধু ঈশান কিষান নন, রাহুল দলে আসায় বাদ পড়ছেন এই ক্রিকেটারও?

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজ আহমেদাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দল সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ খেলতে মাঠে নামবে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের চোখ থাকবে ম্যাচ জেতার দিকে। এই ম্যাচে জিতে সিরিজ দখল করতে চাইবে ভারতীয় দল। দ্বিতীয় ওয়ান ডে-তে দলে ফিরছেন লোকেশ রাহুল। এমন পরিস্থিতিতে সবাই জানতে চায়, রাহুল আসার পর কোন খেলোয়াড় বেরিয়ে যাবে, তাই আপনাদের জানাই।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে পারিবারিক কারণে খেলতে পারেননি রাহুল। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ফিরেছেন তিনি। তিনি আসতেই ভারতীয় দলের এক খেলোয়াড়কে দলের বাইরে বসতে হয়। তিনি হলেন ঈশান কিষান। গত ম্যাচে সুযোগ পেয়েও ভালো কিছু করতে পারেননি তিনি। তার জায়গায় ওপেন করতে চলা ভারতীয় সমর্থকরা এবং অধিনায়ক রোহিত শর্মা তার কাছ থেকে একটি বড় ইনিংস আশা করবে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে-তে ভারতের হয়ে অভিষেক হয় দীপক হুডার। তিনি সেই ম্যাচে ৩২ বলে ২৬ রান করেন। অনেকেই মনে করেছিলেন যে রাহুলের সাথে সাথে তিনিও দল থেকে বাদ পড়বেন এবং রাহুল মিডল অর্ডারে তার জায়গা নেবেন এবং ওপেনার হিসাবে দলে ঢুকবেন ময়ঙ্ক আগরওয়াল।

deepak hooda kohli

কিন্তু তেমনটা হয়নি। দীপক হুডা দলেই আছেন। রাহুল আপাতত ওপেনিংয়ের দায়িত্ব সামলাবেন। নিজেকে অপরিহার্য প্রমাণ করার আরও একটি সুযোগ পাবেন দীপক যখন ভারতীয় দল প্রথমে ব্যাট করে বড় রান তুলতে চাইবে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর