জাতীয় ক্রাশের দাবি অনেক! বলিউডে পা রাখার আগেই এই তারকাদের ‘রিজেক্ট’ করে দিয়েছেন রশ্মিকা

বাংলাহান্ট ডেস্ক: ‘জাতীয় ক্রাশ’ বলে জনপ্রিয়তার চূড়ায় উঠেছিলেন রশ্মিকা মন্দানা (rashmika mandana)। তাঁর মিষ্টি হাসি আর চোখের ইশারায় ঘায়েল হয়েছিল কতই না পুরুষ হৃদয়। সেই রশ্মিকাকেই আবার শ্রীভল্লি রূপে দেখা গেল ‘পুষ্পা’। একেবারে ভিন্ন অবতারে ফের মন কাড়লেন অভিনেত্রী। বুঝিয়ে দিলেন, শুধুই সৌন্দর্যে নয় অভিনয়েও তিনি ‘ক্রাশ’ হওয়ার যোগ‍্যতা রাখেন।

দক্ষিণী ইন্ডাস্ট্রির বাইরে আগেই পা বাড়িয়েছিলেন রশ্মিকা। তাঁর বলিউড ডেবিউয়ের কাজ চলছে। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ ছবির হাত ধরে বলিউডে পা রাখছেন তিনি। পাশাপাশি রয়েছে আরো একটি হিন্দি ছবি। পুষ্পার পর রশ্মিকাকে নিজের ছবির নায়িকা করার জন‍্য কার্যত হুড়োহুড়ি লেগে গিয়েছে পরিচালক প্রযোজকদের মধ‍্যে।

   

Untitled design 97 1
কিন্তু রশ্মিকা জাতীয় ক্রাশ বলে কথা। হিন্দি ইন্ডাস্ট্রিতে পা রাখার আগেই কয়েকজন অভিনেতাকে নিজের তালিকা থেকে বাদ দিয়ে দিয়েছেন রশ্মিকা। এদের সঙ্গে ছবির প্রস্তাব পেলেও না করে দিয়েছেন অভিনেত্রী। এক নজরে দেখে নিন তালিকাটা-

কার্তিক আরিয়ান– ‘কিরিক পার্টি’ ছবি দিয়ে অভিনয়ে পা রেখেছিলেন রশ্মিকা। সেই ছবিটিরই হিন্দি রিমেকেও তাঁকেই নায়িকা করার প্রস্তাব রেখেছিলেন পরিচালক। বিপরীতে দেখা যেত কার্তিক আরিয়ান। কিন্তু না করে দেন রশ্মিকা। নিজের ছবির হিন্দি রিমেকে আবারো অভিনয় করতে রাজি ছিলেন না তিনি।

Shahid Alia and Katrina at IIFA 2017 cropped 1
শাহিদ কাপুর– বলিউডের ‘কবীর সিং’ এর সঙ্গে কাজ করতে রাজি হননি রশ্মিকা। শাহিদের আসন্ন ছবি ‘জার্সি’র নায়িকা হিসাবে নাকি রশ্মিকাকেই প্রথমে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু প্রত‍্যাখ‍্যান করলে শেষমেষ নায়িকা হন ম্রুনাল ঠাকুর।

রণদীপ হুডা– রণদীপ তথা পরিচালক সঞ্জয় লীলা বনশালিকেও ফিরিয়ে দিয়েছিলেন রশ্মিকা। দুই অভিনেতা অভিনেত্রীকে নিয়ে একটি বড় বাজেটের ছবির পরিকল্পনা করছিলেন পরিচালক। কিন্তু মুখের উপরে না বলে দেন রশ্মিকা।

78732789 1
থালাপতি বিজয়– দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয়ের ‘মাস্টার’ ছবির জন‍্য প্রস্তাব গিয়েছিল রশ্মিকার কাছে। কিন্তু অন‍্য ছবির শুটিংয়ে ব‍্যস্ত থাকায় প্রত‍্যাখ‍্যান করেন অভিনেত্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর