মাঠের মধ্যে চরম অপমানিত হলেন বাবর আজম, প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার দিলেন ধমক! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: পাকিস্তান সুপার লিগের চলতি মরশুমে তেমন ভালো পারফর্ম করতে পারেনি বাবর আজমের দল। পিএসএলের চলতি মরশুমে টানা ৮ ম্যাচে হেরেছে তার দল। ফলে স্বাভাবিকভাবেই নকআউট রাউন্ড থেকে ছিটকে গেছে তার দল করাচি কিংস। বুধবার টি-টোয়েন্টি লিগের ম্যাচে মুলতান সুলতানদের কাছেও ৭ উইকেটে হেরেছে বাবররা। এরপর পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি বোলার ও অধিনায়ক ওয়াসিম আকরাম যিনি করাচি কিংস দলের অধ্যক্ষ, তাকে দেখা যায় অধিনায়ক বাবর আজমকে গালিগালাজ করতে। তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপর আকরামকে নিয়ে প্রশ্ন তোলেন ভক্তরা। এরপরই ব্যাখ্যা দিতে হয় সাবেক এই খেলোয়াড়কে।

ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে করাচি কিংস ৬ উইকেটে ১৭৪ রান করে। বাবর আজম নিজে ব্যাট হাতে ব্যর্থ হন। করাচির হয়ে জো ক্লার্ক ৪০ রান করেন এবং শেষ পর্যন্ত ইমাদ ওয়াসিম ১৫ বলে অপরাজিত ৩২ রান করে স্কোরকে ১৭০ রানের গন্ডি পার করে দেন। জবাবে মুলতান সুলতানস ৩ বল বাকি থাকতেই ম্যাচ জিতে যায়। শেষ ২ ওভারে তাদের জিততে ২৯ রান করতে হতো। তবে ১৯ তম ওভারে ইংল্যান্ডের পেসার ক্রিস জর্ডান ২০ রান দেন। ম্যাচ সেখানেই বেরিয়ে যায় করাচির হাত থেকে।

   

তবে ম্যাচের মাঝের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ওয়াসিম আকরাম ও বাবর আজমের মধ্যে উত্তেজিত কথাবার্তা চলছে। আকরাম হাত তুলে কিছু বলছে। এরপরই ভক্তরা সেই বিষয় নিয়ে নানান মন্তব্য করতে শুরু করেন। এর পর বৃহস্পতিবার ওয়াসিম আক্রমকে বিষয়টি স্পষ্ট করতে হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বিষয়টি স্পষ্ট করেছেন ওয়াসিম আক্রম। তিনি লিখেছেন, “গতকাল ম্যাচে বাবরের সঙ্গে বাউন্ডারিতে যে কথা বলেছি, তাতে আমার প্রতিক্রিয়া দেখে আপনাড়া হয়তো বিস্মিত হয়েছেন। আমি বাবরকে শুধু বলেছিলাম কেন বোলাররা ইয়র্কার ও স্লোয়ার বল করছে না। তা ছাড়া আমি আর কিছু বলিনি। বাবর একজন দুর্দান্ত খেলোয়াড় এবং সে সবসময় তার সেরাটা দেয়।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর