কাউকে ভয় পাবেন না! জনতার ঢলের সামনে নিন্দুকদের কড়া বার্তা ‘গাঙ্গুবাঈ’ আলিয়ার

বাংলাহান্ট ডেস্ক: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি’ (Gangubai)। দীর্ঘ প্রতীক্ষা, অনেক বিতর্কের পর অবশেষে মুক্তির মুখ দেখেছে এই ছবিকে। গাঙ্গুবাঈ হিসাবে আলিয়ার পারফরম‍্যান্স দেখতে উপচে পড়া ভিড় সর্বত্র। মুক্তির দিনই মুম্বইয়ের নামী সিনেমা হলে উপস্থিত হন খোদ গাঙ্গুবাঈ।

দর্শকদের প্রতিক্রিয়া চাক্ষুস করতে মুম্বইয়ের ওই নামী সিনেমা হলে সশরীরে উপস্থিত ছিলেন আলিয়া। তাঁর গাড়ি পৌঁছাতেই জনতার ঢল ঘিরে ধরে অভিনেত্রীকে। ‘গাঙ্গুবাঈ’ বলে শোরগোল শুরু করে তারা। হুডখোলা গাড়ি থেকেই অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন আলিয়া।

   

alia bhatt in role of gangubai
গাড়ির ছাদ থেকেই গাঙ্গুবাঈয়ের ট্রেন্ডিং ‘উলটো নমস্তে’ করে জনপ্রিয় সংলাপ বলে ওঠেন আলিয়া, “ইজ্জত সে জিনে কা, কিসি সে ডরনে কা নেহি!” পরোক্ষ ভাবে নিন্দুক ও ট্রোলারদেরও জবাব দিয়েছেন আলিয়া। অন্তত এমনটাই মনে করছেন নেটনাগরিকরা।

https://www.instagram.com/reel/CaaD1C7K_kg/?utm_medium=copy_link

এই নিন্দুকদের মধ‍্যে কিন্তু সর্বাগ্রে নাম আসে কঙ্গনা রানাওয়াতের। উল্লেখ‍্য, আলিয়াকে তীব্র কটাক্ষ করে ‘কুইন’ লিখেছিলেন, ‘আগামী শুক্রবার ২০০ কোটি টাকা বক্স অফিসে পুড়ে ছাই হবে, একজন পাপা (মুভি মাফিয়া ড‍্যাডি) কী পরীর (যে ব্রিটিশ পাসপোর্ট রাখতে ভালবাসে) জন‍্য। কারণ পাপা প্রমাণ করতে চায় যে রমকম করেও অভিনয় করা যায়। ছবিটার সবথেকে খারাপ দিকই হল কাস্টিং। এরা শুধরাবে না। দক্ষিণী ছবি ও হলিউডি ছবির দর্শক বাড়ছে এই কারণেই। যতদিন মুভি মাফিয়াদের হাতে ক্ষমতা রয়েছে ততদিন বলিউডের ভাগ‍্যে শনি নাচছে।’

উত্তরে কলকাতা থেকে অহিংসার বার্তা দেন আলিয়া। তিলোত্তমায় সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি’ ছবির প্রচারে এসেছিলেন আলিয়া। সেখানেই কঙ্গনার কটাক্ষের জবাব দেন ভাট কন‍্যা।

গীতার বাণী উদ্ধৃত করে ইংরেজিতে আলিয়া বলেন, ‘যিনি কর্মে অকর্ম ও অকর্মে কর্ম দেখেন, মানুষের মধ‍্যে তিনিই বুদ্ধিমান। তিনিই যোগী।’ এভাবেই নাম না করে কুইন অভিনেত্রীর বিরুদ্ধে তোপ দাগেন আলিয়া।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর