রিমেকেরই জমানা! জিভে জল আনা খাবার নিয়ে খুকুমণির জায়গায় আসছে ‘বান্নি চাও হোম ডেলিভারি’

বাংলাহান্ট ডেস্ক: তামিল থেকে বাংলা, আবার বাংলা থেকে হিন্দি কিংবা উলটোটা। সিরিয়ালের দুনিয়ায় আকছারই ঘটছে এমনটা। নিত‍্যনতুন সিরিয়ালের চাহিদায় নতুন স্বাদের গল্প ভুলতে বসেছে দর্শকরা। বেশিরভাগই চলছে রিমেক। এবার স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’র (Khukumoni Home Delivery) হিন্দি রিমেক হতে চলেছে স্টার প্লাসে।

এক বছরও হয়নি শুরু হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। প্রথম সপ্তাহ থেকেই টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছিল এই সিরিয়াল। ট্রোল হলেও জনপ্রিয়তাও কম পায়নি খুকুমণি বিহানের জুটি। এখন বাংলায় টিআরপি একটু কমলেও হিন্দিতে রিমেক হতে চলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’র।

   

IMG 20220228 185900
হিন্দি সংষ্করণের নাম ‘বান্নি চাও হোম ডেলিভারি’ (Banni Chow Home Delivery)। নামটা বেশ ‘হটকে’ হলেও গল্প কিন্তু একই। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে সিরিয়ালের প্রথম ঝলক। খুকুমণির মতো বান্নিরও প্রতিশ্রুতি, তার খাবারে ভালবাসা মিশে থাকে। মুখ‍্য চরিত্রে অভিনয় করছেন উল্কা গুপ্তা। ছোটপর্দার জনপ্রিয় মুখ হওয়ার পাশাপাশি রণবীর সিংয়ের ‘সিম্বা’তেও অভিনয় করেছিলেন তিনি।

IMG 20220228 190104
নায়ককে এখনো প্রকাশ‍্যে আনা না হলেও শোনা যাচ্ছে তিনি অভিনেতা প্রবিষ্ঠ মিশ্রা। এখনো পর্যন্ত সিরিয়ালের সম্প্রচারের দিনক্ষণ জানানো হয়নি। জানা যাচ্ছে, মার্চ মাস থেকেই শুরু হয়ে যাবে বান্নি চাও হোম ডেলিভারির শুটিং।

https://www.instagram.com/p/CaRqJZCN8FS/?utm_medium=copy_link

প্রসঙ্গত, খুকুমণি হোম ডেলিভারি সিরিয়ালের গল্প এক অনাথ মেয়েকে নিয়ে। খাবারের হোম ডেলিভারির ব‍্যবসা সামলায় সিরিয়ালের নায়িকা খুকুমণি। নিজে হাতে রেঁধে বেড়ে স্কুটিতে করে খাবার পৌঁছে দিতে যায় সে। ঝড় হোক বা বৃষ্টি কখনোই কামাই নেই খুকুমণির।

হোম ডেলিভারি সূত্রেই তার আলাপ বিহানের সঙ্গে। বড়লোক পরিবারের মানসিক ভারসাম‍্যহীন ছেলে বিহান। সৎ মা ও সৎ ভাই মিলে অত‍্যাচার করে তাকে। বিহানকে খাবার দিতে আসা যাওয়া করতে করতেই এই ভিলেনদের বিরুদ্ধে সুর চড়ায় খুকুমণি।
এর মাঝেই অবধারিত ভাবে আসে টুইস্ট। বিহানের অন‍্য মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হলেও সে সিঁদুর পরিয়ে দেয় খুকুমণির সিঁথিতে। তারপর থেকেই বিহানের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর