‘সুন্দর স্বর্ণালী সন্ধ‍্যায়’ সুপার সিঙ্গারের মঞ্চে মাধুরী, গাইবেন মহানায়িকার ‘তুমি যে আমার’

বাংলাহান্ট ডেস্ক: এর আগে সানি লিওন, রেমো ডিসুজার মতো তারকা এসে মঞ্চ মাতিয়েছেন। এবার পালা মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit)! মহানায়িকা সুচিত্রা সেনের কালজয়ী সব গান শোভা পাবে বলিউডের নাচের রাণীর ঠোঁটে। বাংলার ছোটপর্দায় বাস্তবিকই বড় ঘটনা ঘটতে চলেছে।

কিন্তু এমন অভাবনীয় ঘটনা ঘটবে কোথায়? খবর বলছে, স্টার জলসা চ‍্যানেল কর্তৃপক্ষ এমন অসম্ভবকে সম্ভব করে তুলতে চলেছেন। এই চ‍্যানেলেরই জনপ্রিয় গানের রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার ৩’ (Super Singer 3) এর মঞ্চে মিলেমিশে একাকার হয়ে যাবেন সুচিত্রা ও মাধুরী।

   

1646293538 new project 2022 03 03t131444 710
আরেকটু স্পষ্ট করেই বলা যাক। আসলে খুব শিগগিরি আসতে চলেছে ‘সুপার সিঙ্গার ৩’ এর গ্র‍্যান্ড ফিনালে। না তিনি বিচারক হবেন না ঠিকই, তবে তিনিই যে সন্ধ‍্যার বিশেষ অতিথি হয়ে উঠবেন তা বলার অপেক্ষা রাখে না। সূত্রের খবর বলছে, নিজের অভিনীত গান ‘এক দো তিন’, ‘ঘাগরা’ গানে নাচবেন মাধুরী।

তবে সবথেকে বড় চমক, এই মঞ্চেই সুচিত্রা সেনের ‘তুমি যে আমার’, ‘ঝনক ঝনক কনক কাঁকন বাজে’, ‘এই সুন্দর স্বর্ণালী সন্ধ‍্যায়’ এবং মহানায়িকার বলিউড ছবি ‘আঁধি’র ‘কিস মোড় পে যাতে হ‍্যায়’ এর মতো আইকনিক সব গানে লিপ দেবেন মাধুরী।

এখানেই শেষ নয়। যেহেতু গানের রিয়েলিটি শো, তাই কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গে ‘ঢাই শ‍্যাম রোক লেই’ গানেও গলা মেলাবেন মাধুরী। নাচের জন‍্যই বেশি জনপ্রিয় হলেও গানেরও প্রশিক্ষণ নিয়েছেন অভিনেত্রী। যথেষ্ট ভাল গান গাইতে পারেন তিনি। সুপার সিঙ্গারের মঞ্চে এই প্রথম বার সেই প্রতিভার প্রকাশ ঘটবে।

https://www.instagram.com/p/Cao9fmyI65Y/?utm_medium=copy_link

গ্র‍্যান্ড ফিনালের দিন বলিউড ও টলিউড তারকা মিলিয়ে চাঁদের হাট বসতে চলেছে সুপার সিঙ্গারের মঞ্চে। আসবেন শান, পলক মুচ্ছল, ইলা অরুণ, বাদশার মতো তারকারা। তিন বিচারক সোনু নিগম, কুমার শানু এবং কৌশিকী চক্রবর্তী তো থাকছেনই।

টলিউডের তরফে আবারো একসঙ্গে মঞ্চ ভাগ করবেন দেব এবং জিৎ। উল্লেখ‍্য, এর আগে স্টারের ‘ডান্স ডান্স জুনিয়র’এ বিচারকের আসনে ছিলেন দেব। সেবার গ্র‍্যান্ড ফিনালেতে এসেছিলেন সানি লিওন। অন‍্যদিকে সুপার সিঙ্গার শেষ হলেই জিৎ আসবেন নতুন রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’ নিয়ে। জানা যাচ্ছে, দুপুর একটা থেকে টানা ১০ ঘন্টা ধরে হবে গ্র‍্যান্ড ফিনালে। তবে এখনো পর্যন্ত গ্র‍্যান্ড ফিনালের তারিখ জানানো হয়নি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর