দেশের হয়ে আসন্ন দুই ফ্রেন্ডলি ম্যাচে খেলতে পারবেন না অধিনায়ক সুনীল ছেত্রী, দুঃসংবাদ ভারতীয় দলের জন্য

বাংলা হান্ট নিউজ ডেস্ক: মাঠে ফেরার আগেই বড় ধাক্কা খেল ঈগর স্টিমাকের দল। চোটের জন্য ভারতের আসন্ন দুটি ফ্রেন্ডলি ম্যাচে মাঠে নামতে পারবেন ভারতীয় অধিনায়ক সুনীল ছেত্রী। ভারতকে পরপর দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলিয়ে আসন্ন এশিয়ান কোয়ালিফায়ার্সের জন্য টিম বন্ডিং গড়ে তুলতে চেয়েছিলেন। এই দুই ম্যাচেই দলের সবচেয়ে বড় তারকা মাঠে থাকবেন না। তিন দিন আগেই বাহারিন ও বেলারুশের বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচের জন্য ৩৮ জনের সম্ভাব্য দল ঘোষণা করেছিলেন স্টিমাক। সেই দলে প্রাথমিকভাবে সুনীলকে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

নিজের চোটের প্রসঙ্গে সুনীল এআইএফএফ(All India Football Federation)-কে জানিয়েছেন, “আমি বাহারিন ও বেলারুশের বিরুদ্ধে মাঠে নামার জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু আমি নামতে পারব না। একটা দীর্ঘ ও পরিশ্রমসাধ্য মরশুম কাটিয়েছি। আমার বেশ কিছু ছোটখাটো চোট-আঘাত রয়েছে। সেগুলো সেরে উঠতে বেশ কিছুটা সময় লাগবে। আগামী মে মাসে আমাদের প্রস্তুতি শিবির রয়েছে। তার আগে সেরে ওঠার জন্য সবরকম ভাবে চেষ্টা করব।” প্রীতি ম্যাচের জন্য বেছে নেওয়া দল নিয়ে সন্তুষ্ট সুনীল। তাঁর কথায়, এই দলের মধ্যে অনেক সম্ভাবনা রয়েছে ভালো কিছু করে দেখানোর।

   

৩৮ সদস্যের (সুনীল সহ) প্রাথমিক ভারতীয় দল:

গোলরক্ষক: – গুরপ্রীত সিং সান্ধু, অমরিন্দর সিং, ধীরাজ সিং, প্রভসুখন গিল, মহম্মদ নওয়াজ

রক্ষণ: – প্রীতম কোটাল, আশুতোষ মেহতা, সেরিটন ফার্নান্ডেজ, আশিস রাই, রাহুল ভেকে, সন্দেশ ঝিঙ্গান, দীপক টাঙরি, নরেন্দর গেহলট, চিংগেলসানা সিং, শুভাশিস বোস, আকাশ মিশ্র, মন্দার রাও দেশাই ও রোশন সিং

মাঝমাঠ: – উদান্ত সিং, বিক্রম প্রতাপ সিং, অনিরুদ্ধ থাপা, ব্র্যান্ডন ফার্নান্ডেজ, ভিপি সুহের, লালেংমাওইয়া, সাহাল আব্দুল সামাদ, ইয়াসির মহম্মদ, আশিক কুরুনিয়ন, অনিকেত যাদব, লালিয়ানজুয়ালা ছাংতে, বিপিন সিং, জেরি।

আক্রমণ: – মনবীর সিং, লিস্টন কোলাসো, রহিম আলি ও  সুনীল ছেত্রী

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর