শুটিংয়ের মাঝে সহ অভিনেতার সজোরে ঘুষি! কানে গুরুতর আঘাত পেলেন বনি সেনগুপ্ত

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক বিপদ লেগেই রয়েছে ‘আম্রপালি’র সেটে। শুটিং করতে গিয়েই গুরুতর আঘাত পেয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। তিনি একটু সামলে উঠতে না উঠতেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন ছবির পরিচালক রাজা চন্দ।

কিছুদিন আগেই বোলপুরে আম্রপালির শুটিং করছিলেন বনি। সে সময়েই সহ অভিনেতার ঘুষিতে কানে গুরুতর আঘাত পান তিনি। রিহার্সালের একটি ভিডিও শেয়ার করেছেন বনি। সেখানে দেখা যাচ্ছে, পরিচালক রাজা চন্দ অ্যাকশন দৃশ‍্যটা বুঝিয়ে দিচ্ছেন বনি ও তাঁর সহ অভিনেতাকে।

   

IMG 20220308 123559
সেই মতো রিহার্সাল শুরু করেছিলেন তাঁরা। কিন্তু হঠাৎ করেই সহ অভিনেতা সজোরে ঘুষি চালিয়ে দেন বনিকে লক্ষ‍্য করে। সঙ্গে সঙ্গে কান চেপে ধরে দাঁড়িয়ে পড়েন তিনি। অনিচ্ছাকৃত ভুলে সহ অভিনেতাও যে থতমত খেয়ে গিয়েছেন সেটা বেশ বোঝা গিয়েছে। পরিচালক রাজা চন্দও হাসপাতাল থেকে জানান, বড় বিপদ থেকে এ যাত্রা বেঁচে গিয়েছেন বনি। গুরুতর আঘাত লাগতে পারত কিন্তু অল্পের উপর দিয়েই গিয়েছে।

প্রসঙ্গত, গত নভেম্বরেই টুইটে অসন্তোষ প্রকাশ করে বিজেপি ছাড়ার কথা ঘোষনা করেছিলেন বনি। তিনি লেখেন, ‘আজ থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে আমার সংযোগ ছিন্ন হল। পার্টি প্রতিশ্রুতি রাখতে ব‍্যর্থ হয়েছে এবং আমি কোনো উন্নয়নও দেখতে পাচ্ছি না যা তারা পশ্চিমবঙ্গ বা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জন‍্য করেছিলেন।’

https://www.instagram.com/reel/CaxDfEaBeI2/?utm_medium=copy_link

বিজেপির প্রতি একগুচ্ছ অভিযোগ তো ছিলই। পাশাপাশি বনি দাবি করেছিলেন, তাঁর হাতে প্রচুর ছবির কাজ। তাই সেসব সামলে তিনি রাজনীতি করতে পারবেন না। যদিও কিছুদিন আগেই তৃণমূলের প্রচার মিছিলে দেখা গিয়েছিল বনিকে।

তিনি জানিয়েছিলেন, শাসক দলের নেতামন্ত্রীরা ভালবাসেন তাঁকে। তাঁর মা দলের সঙ্গে যুক্ত। হবু স্ত্রী কৌশানিও যোগ দিয়েছেন তৃণমূলে। এখন প্রচারে অংশ নেওয়ার অনুমতি পাচ্ছেন। দলের মধ‍্যে থেকে কাজ করার সুযোগও হয়তো শিগগিরিই পাবেন, রাখঢাক না করেই জানান বনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর