তুবড়ির ঝড়ে উড়ে গেল অপু! কার কপালে নাচছে শনি?

বাংলাহান্ট ডেস্ক: আর মাত্র কয়েক দিন। তারপরেই জি বাংলায় ফাটবে তুবড়ি। না না, অকাল দীপাবলী নয়। নতুন সিরিয়াল (Serial) আসছে, নাম ‘উড়ন তুবড়ি’ (Uron Tubri)। চোখা চোখা সংলাপ দিয়ে ইতিমধ‍্যেই নেটপাড়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে এই নতুন সিরিয়াল। এবার সম্প্রচারের সময়ও ঘোষনা হয়ে গেল চ‍্যানেলের তরফে।

আগামী ২৮ মার্চ থেকে সন্ধ‍্যা ছটার টাইম স্লটে ফেলা হল এই নতুন সিরিয়ালকে। ওই সময়ে এতদিন দেখানো হত ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu)। শুরুতে অবশ‍্য প্রাইম টাইম অর্থাৎ রাত সাড়ে আটটার স্লটে রাখা হয়েছিল অপুকে। কিন্তু যতদিন টিআরপি ভাল ছিল ততদিনই ছিল খাতিরদারি।

   

000002156af19c640a1d4f86a46e30a59c9c176a
গত বেশ কয়েক সপ্তাহ ধরে হাল খারাপ অপু দীপুর। সেরা দশের টিআরপি তালিকা থেকেও বিদায় নিয়েছে সিরিয়াল। ফলতঃ ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ আসতেই অপুকে সরিয়ে দেওয়া হল ছটার স্লটে। এবার তুবড়ি আসছে তুবড়ির। আবারো অপুর স্লট ধরে টানাটানি।

তবে অপরাজিতা অপুকে সরিয়ে কি অন‍্য কোনো সময় দেওয়া হবে নাকি একেবারেই বন্ধ করে দেওয়া হবে সিরিয়ালটি তা অবশ‍্য এখনো জানা যায়নি। উল্লেখ‍্য, টিআরপি অস্তাচলে যাওয়ার পাশাপাশি গত কয়েকদিন ধ‍রে দেদারে মিম ট্রোলও শুরু হয়েছে এই সিরিয়ালকে নিয়ে।

গল্পে দেখানো হচ্ছে, অপু মরে যাওয়ার ভান করে ফের ছদ্মবেশে ফিরে এসেছে রুবিনা মালিককে ধরবে বলে। এমতাবস্থায় অপু বিডিওর সফর এখানেই শেষ হবে কিনা তা নিয়ে জল্পনা রয়েছে। আবার এমনটাও শোনা যাচ্ছে, অপু নয় বরং খাঁড়ার কোপ পড়তে চলেছে ‘যমুনা ঢাকি’ কিংবা ‘কড়িখেলা’র ঘাড়ে। কারণ দুটি সিরিয়ালেরই টিআরপি অত‍্যন্ত কম। তবে এখনো চ‍্যানেলের তরফে কোনো ঘোষনা করা হয়নি।

IMG 20220303 185748 1
প্রসঙ্গত, তিন বোনের গল্প হতে চলেছে উড়ন তুবড়ি। মাকে নিয়ে তাদের সংসার। ঠেলাগাড়িতে চপের দোকান তিন বোনের। ওই রোজগার থেকেই সংসার চলে তাদের। এর মাঝেই দৃশ‍্যে এনট্রি তাদের বাবা ও সৎ মায়ের। তারা দুজনেই  অবশ‍্য গল্পে খলনায়ক। গাড়ির ধাক্কা দিয়ে ছোট্ট ঠেলাগাড়িটি ভেঙে দিতে বা প্রাক্তন স্ত্রীকে আঘাত দিতেও দুবার ভাবেন না ভদ্রলোক।

কিন্তু পড়ে পড়ে মার খাওয়ার পাত্রী নয় বোনেরা। বরং ইঁটের বদলে পাটকেল দিতেই বিশ্বাসী তুবড়ি। তাই মায়ের কপালে রক্ত দেখেই আধলা ইঁট ছুঁড়ে গাড়ির কাঁচ ভেঙে দেয় তুবড়ি। সঙ্গে আগুনে সংলাপ ‘আমি ফুলঝুড়িও নই, কালিপটকাও নই। আমি তুবড়ি। একবার জ্বললে সহজে নিভি না।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর