“সকলের জন্য দামি গাড়ি, আমার জন্য ওমনি ভ্যান!” নিজের দল RCB-র বিরুদ্ধে বড় অভিযোগ কোহলির

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ও বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি আন্তর্জাতিক ক্রিকেটে নিজের একটি সুপরিচয় তৈরি করেছেন। বিশ্বের প্রতিটি কোণায় রান করেছেন তিনি। তার যত প্রশংসা করা যায়, ততই কম। এই মুহূর্তে তিনি প্রস্তুতি নিচ্ছেন আইপিএলে নিজের দল আরসিবির হয়ে মাঠে ফেরার। বিরাট কোহলি ২০০৮ সালের আইপিএলের প্রথম মরশুম থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সাথে যুক্ত। তিনি এই ফ্র্যাঞ্চাইজির হয়ে অনেক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন এবং তাঁর নেতৃত্বে দলটি ২০১৬ সালে আইপিএলের ফাইনালও খেলেছে কিন্তু একবারও ট্রফি জিততে পারেনি।

প্রাক্তন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি সম্প্রতি আরসিবির সোশ্যাল মিডিয়া টিম আয়োজিত পডকাস্টে কথা বলার সময় আইপিএল ২০০৮ মরশুমের একটি খারাপ স্মৃতি প্রকাশ করেছেন। বিরাট কোহলি বলেছিলেন যে ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড় হিসাবে যখন আরসিবি-র অঙ্গ হয়েছিলেন, তখন এমন পরিস্থিতিতে অন্যান্য খেলোয়াড়দের সুন্দর এবং দামি গাড়িতে বিমানবন্দরে আনা হয়েছিল, কিন্তু বিরাটকে একটি ভাঙা ওমনি ভ্যানে বিমানবন্দরে আনা হয়েছিল। কিন্তু বাকি সকল খেলোয়াডের জন্য একই ব্যবস্থা করা হয়েছিল।

   

বিরাট কোহলি আরসিবির পডকাস্টে বলেছেন, “আমি একজন অনূর্ধ্ব-১৯ খেলোয়াড় ছিলাম, তাই হয়তো আমাকে ওমনি ভ্যানে করে বিমানবন্দরে আনা হয়েছিল। যেখানে অন্যান্য খেলোয়াড়রা বিমানবন্দরে যাওয়ার জন্য ভাল গাড়ি পেয়েছে এবং কেবল আমিই পাইনি। তারা হয়তো সেই সময় ভেবে থাকবেন যে আমাকে যা হোক কিছু পাঠিয়ে বিমানবন্দরে নিয়ে আনা যাবে।”

আমরা আপনাকে বলি যে বিরাট, যাকে আমরা সবাই আজ চিনি, ২০০৮ সালে তিনি মোটেও এমন বিখ্যাত এবং সফল খেলোয়াড় ছিলেন না। সেই সময় তিনি সবে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন, সেই সময় তিনি তাঁর সংগ্রামের পর্যায়ে ছিলেন। এর ফলে আইপিএলের প্রথম আসরে ভালো পারফর্ম করার চাপ ছিল তার ওপর। কিন্তু বিরাট তা একেবারেই করতে পারেননি। বিরাট তার প্রথম আইপিএল মরশুমে মাত্র ১৬৫ রান করেছিলেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর