‘পুষ্পা’কে কিনতে প্রযোজকদের লাইন, সিক‍্যুয়েলের মুক্তির আগেই ৪০০ কোটি টাকার প্রস্তাব নির্মাতাদের!

বাংলাহান্ট ডেস্ক: নিত‍্য নতুন বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবির মাঝেও এখনো পর্যন্ত নিজস্ব জনপ্রিয়তা ধরে রেখেছে ‘পুষ্পা: দ‍্য রাইজ’ (Pushpa: The Rise)। হ‍্যাঁ প্রেক্ষাগৃহ থেকে ছবিটি বিদায় নিয়েছে ঠিকই কিন্তু নেটমাধ‍্যমে পুষ্পা ঝড় এখনো অব‍্যাহত। এর মাঝেই পুষ্পার সিক‍্যুয়েল নিয়ে ফাঁস হল এক বড়সড় তথ‍্য।

গত বছরের ১৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল পুষ্পা সিরিজের প্রথম ছবি। তিন মাস পরেও এখনো চর্চায় আল্লু অর্জুনের ছবি। বক্স অফিসে একাধিক রেকর্ড ভেঙেছে পুষ্পা। ভিন্ন ভাষা, সংষ্কৃতির বাধা পেরিয়ে গোটা ভারত তথা বিশ্ব মেতেছে আল্লুর ক‍্যারিশ্মায়। শুধু তো হিন্দি নয়, আসল তেলুগু ভার্সনটিও অত‍্যন্ত জনপ্রিয় হয়েছে সিনে মহলে।

pushpa trailer teaser 1200
ছবির গল্প থেকে শুরু করে গান, বিশেষ করে পুষ্পারাজ ওরফে আল্লু অর্জুনের সিগনেচার স্টাইলও ব‍্যাপক জনপ্রিয় হয়েছে। প্রথম ছবিটি শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই প্রশ্ন রেখে গিয়েছিল, সিক‍্যুয়েল ছবিতে কী হবে? এই তিন মাসে উন্মাদনা আরো বেড়েছে।

সূত্রের খবর বলছে, একটি নামী প্রযোজনা সংস্থা নাকি সিক‍্যুয়েল ছবির জন‍্য লোভনীয় প্রস্তাব দিয়েছে নির্মাতাদের। জানা যাচ্ছে, বলিউডের এই প্রযোজনা সংস্থা ৪০০ কোটি টাকার বিনিময়ে ছবির স্তত্ব কেনার প্রস্তাব রেখেছে নির্মাতাদের কাছে। তবে স্বত্ব কেনা হবে শুধু বড়পর্দার জন‍্য। ছোটপর্দা ও ডিজিটাল মাধ‍্যমে মুক্তির ব‍্যাপারে কোনো কথা হয়নি বলেই খবর।

তবে সূত্রের দাবি, এমন লোভনীয় প্রস্তাব নির্মাতারা নেননি। যদিও বিষয়টা নিয়ে কোনো মন্তব‍্য করেননি ছবির টিম। সিক‍্যুয়েলের মুক্তির আগেই এমন বড় অঙ্কের একটা প্রস্তাব প্রমাণ দেয় ছবির নিশ্চিত সাফল‍্যের। আসলে শুধু দক্ষিণ ভারতে নয়, হিন্দি ইন্ডাস্ট্রিকেও যেভাবে কব্জা করে নিয়েছিলেন আল্লু, তাতে এটা স্পষ্ট যে দ্বিতীয় ভাগ আরো বেশি ব‍্যবসা করবে। তাই এখন থেকেই কার্যত ওঁত পেতে রয়েছে প্রযোজকরা।

উল্লেখ‍্য, আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘পুষ্পা দ‍্য রাইজ’ বক্স অফিসের সর্বকালের রেকর্ড ভেঙে দিয়েছে। শুধু হিন্দি সংষ্করণের ব‍্যবসাই ছাড়িয়ে গিয়েছিল ১০০ কোটির মাইলফলক। দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব অ্যাওয়ার্ডসে বছরের সেরা ছবির পুরস্কারও পেয়েছে পুষ্পা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর