সুপার অফার নিয়ে এল BSNL, মাত্র ৭৯৭ টাকায় সারাবছর চালু রাখুন ফোন, সঙ্গে প্রতিদিন ২জিবি ডেটা

বর্তমানে ভারতের প্রতিটি ঘরে ঘরে মোবাইল ফোনের ব্যবহার ক্রমশ বেড়ে চলেছে। করোনার পর থেকে work from home হোক কিংবা পড়ুয়াদের অনলাইন ক্লাসরুম, সবেতেই মোবাইল এবং তাতে ব্যবহৃত ডেটা এবং কলিং সার্ভিস এর চাহিদা বর্তমানে তুঙ্গে। আর এবার ডেটা ও কলিং সার্ভিসের ওপর এক দুর্দান্ত অফার নিয়ে মার্কেটে এল বিএসএনএল কোম্পানি।

বিগত বেশ কিছু মাসে আমরা দেখেছি মোবাইল কোম্পানিগুলি ধীরে ধীরে তাদের রিচার্জ এর জন্য টাকার পরিমান ক্রমশ বাড়িয়ে চলেছে। এবং এর ফলে সাধারণ মানুষের পকেটে যে টান পড়েছে তা বলা বাহুল্য। এই পরিস্থিতিতে বিএসএনএল কোম্পানি এক দারুন অফার নিয়ে এসেছে। কি সেই অফার?

   

মোবাইলের জগতে প্রাচীন এই কোম্পানিটি বর্তমানে জিও, ভোডাফোন এবং এয়ারটেলের মতো কোম্পানিগুলির সাথে ময়দানে লড়াই করে চলেছে। এবং সম্প্রতি তারা ঘোষণা করেছে, মাত্র 797 টাকা রিচার্জ করলেই একজন মানুষ তার মোবাইলটি সারা বছরের জন্য চালু রাখতে পারবে। শুধু এখানেই শেষ নয়, এছাড়াও মাত্র 797 টাকা রিচার্জ করে সে প্রথম 60 দিন দু জিবি করে নেট এবং আনলিমিটেড কলিং এর সুবিধা পাবে। এছাড়াও প্রতিদিন 100 টি করে মেসেজ এর সুবিধা পাবে সে।

BSNL logo 1200 3 1 1 NEWS.

60 দিন শেষ হওয়ার পর তার মোবাইলে ইনকামিং সার্ভিসটি চালু থাকবে কিন্তু কলিং এবং ডেটা ইউজ করার সুযোগ সেই ব্যক্তিটি পাবে না। ফলে তাকে মোবাইলে রিচার্জ করতে হবে এবং এখানেই রয়েছে এক দারুন সুবিধা। একবার মোবাইল রিচার্জ করলে আর এক মাসের জন্য ভ্যালিডিটি পেয়ে যাবে উক্ত ব্যক্তি। বিভিন্ন মোবাইল কোম্পানিগুলির চড়া দামে নেট ও কলিং প্যাক চালু রাখার মাঝে বিএসএনএল কোম্পানির এই দুর্দান্ত অফার যে মানুষকে অনেকটা স্বস্তি দিয়েছে তা বলা যায়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর