এবার Axis Bank নিয়ে এল বিরাট সুখবর! গ্রাহকদের জন্য দারুণ উপহার ব্যাঙ্কের

বাংলা হান্ট ডেস্ক: চলতি মাসেই HDFC সহ একাধিক বড় ব্যাঙ্ক বেসরকারি খাতে FD (Fixed Deposit)-র সুদের হার বাড়িয়েছে। সেই রেশ বজায় রেখেই, এবার Axis Bank-ও Fixed Deposit-এর ক্ষেত্রে সুদের হার পরিবর্তন করেছে। তাই, আপনিও যদি গ্যারান্টি সহকরে মুনাফা অর্জন করতে চান তাহলে FD করাতে পারেন। বর্তমান প্রতিবেদনে এই সংক্রান্ত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

Axis Bank শুধুমাত্র একটি মেয়াদপূর্তির Fixed Deposit-এর ক্ষেত্রে রেট বাড়িয়েছে। অর্থাৎ এর অধীনে, যদি কোনো গ্রাহক ১ বছর ১১ দিন থেকে ১ বছর ২৫ দিনের কম সময়ের জন্য ২ কোটি টাকার কম Fixed Deposit করেন সেক্ষেত্রে তিনি আরও বেশি সুবিধা পাবেন। এই প্রসঙ্গে ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুসারে জানা গিয়েছে যে, এই নতুন রেটগুলি গত ২১ মার্চ থেকে কার্যকর হয়েছে।

   

এছাড়াও, Axis Bank-এর ওয়েবসাইট থেকে আরও জানা গিয়েছে যে, ব্যাঙ্কের তরফে গ্রাহকদের ৭ দিন থেকে ১০ বছর পর্যন্ত ব্যাঙ্ক FD-তে বর্ধিত সুদের সুবিধা দেওয়া হচ্ছে। পাশাপাশি, এর আওতায় গ্রাহকরা ২.৫০ শতাংশ থেকে ৫.৭৫ শতাংশ পর্যন্ত সুদের সুবিধা পাবেন।

এদিকে, ব্যাঙ্ক কর্তৃক সুদের হার সংশোধনের পর, ১ বছর ১১ দিন থেকে ১ বছর ২৫ দিনের কম Fixed Deposit-এর ক্ষেত্রে ৫.৩০ শতাংশ হারে সুদের সুবিধা পাওয়া যাবে। পাশাপাশি, ব্যাঙ্ক পূর্বের গ্রাহকদের Fixed Deposit-এ ৫.২৫ শতাংশ হারে সুদের সুবিধা দেবে।

এছাড়াও, জেনে রাখুন যে ব্যাঙ্ক অন্য কোনো মেয়াদপূর্তির সময়কালের Fixed Deposit-এ কোনো পরিবর্তন করেনি। এই প্রসঙ্গে যে কোনো ধরনের বিস্তারিত তথ্যের জন্য, গ্রাহকেরা ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন।

WhatsApp Image 2022 03 24 at 12.01.23 PM

প্রসঙ্গত উল্লেখ্য, আপনিও যদি FD করাতে চান, তাহলে Axis Bank-এর অফিসিয়াল লিঙ্কে গিয়ে ব্যাঙ্কের সমস্ত মেয়াদের সর্বশেষ সুদের হার চেক করতে পারেন। প্রয়োজনীয় লিঙ্ক: https://www.axisbank.com/docs/default-source/interest-rates-new/fixed-de…

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর