ছোটবেলাটা নষ্ট হতে দিতে চান না, সহজ বড় হয়ে অভিনয়ে আসুক, বক্তব‍্য মা প্রিয়াঙ্কার

বাংলাহান্ট ডেস্ক: তিন মাস অসুস্থতার পরে ফের ক‍্যামেরার সামনে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। তবে এবারে আর তিনি একা নন। সঙ্গী ছোট্ট ছেলে সহজও (Sahaj)। তবে আলাদা আলাদা ছবিতে অভিনয় করছেন মা ছেলে। শ্রীজাতর পরিচালনায় ‘মানবজমিন’ এর হাত ধরে অভিনয়ে ফিরছেন প্রিয়াঙ্কা। সহজের ডেবিউটা অবশ‍্য আরো স্পেশ‍্যাল। কারণ বাবা রাহুল অরুণোদয় বন্দ‍্যোপাধ‍্যায়ের প্রথম পরিচালিত ছবিতে অভিনয় করতে চলেছে সে।

রাহুল প্রিয়াঙ্কা দুজনেই খুব কম বয়সে পা রেখেছিলেন অভিনয়ে। ছেলে সহজও হাঁটছে ওই পথে। মা হিসাবে কেমন লাগছে? প্রিয়াঙ্কা জানান, আরো ছোট বয়সে নাকি অভিনয়ের প্রস্তাব পেয়েছিল সহজ। ‘ক্রিসক্রস’ ছবিতে, যেখানে প্রিয়াঙ্কা নিজেও অভিনয় করেছিলেন।

IMG 20220328 204405
কিন্তু তখন বারণ করেছিলেন অভিনেত্রী। এখন মনে হচ্ছে ভালোই করেছিলেন। কারণ এবার বাবার ছবিতেই অভিষেক হবে ছেলের। আনন্দের মাঝেও একটু কিন্তু কিন্তু ভাব রয়েছে মায়ের মনে। সহজ আরেকটু বড় হয়ে তারপর অভিনয়ে আসলেই খুশি হতেন তিনি।

তিনি নিজে কম বয়সে অভিনয়ে পা রাখায় জানেন অসুবিধা গুলো। গরম কালে শুটিং করতে হবে। উপরন্তু ব‍্যক্তিগত জীবন বলে আর কিছুই থাকবে না। স্কুলজীবনটা আর আগের মতো থাকবে না। বন্ধুরাও অন‍্য গল্প ছেড়ে শুটিংয়ের গল্প শুনতে চাইবে। এর মধ‍্যেই নাকি অনেকে ছোট্ট সহজের সঙ্গে সেলফি তুলতে চাইছেন।

অভিনয়ে ডেবিউ করছে ঠিকই, তবে সহজ তো এখনো ছোট। তাই তার মনের ইচ্ছাগুলোও আর পাঁচটা বাচ্চার মতোই। প্রিয়াঙ্কা জানালেন, সহজের কখনো ইচ্ছা করে অভিনেতা হবে। আবার কখনো ইচ্ছাটা বদলে হয় প্রত্নতাত্ত্বিক।

প্রত্নতাত্ত্বিকের মতো খটোমটো ইচ্ছা কেন? অভিনেত্রী বলেন, সহজের বিশ্বাস মাটির নীচে গুপ্তধনের মতো মণিমুক্তো থাকে। সেগুলো মাটি খুঁড়ে তুলে আনবে সে। আবার কখনো ইচ্ছা হয় ইউটিউবার হতে। তবে ছেলের যা মন চাইবে সেটাইকেই প্রিয়াঙ্কা সমর্থন করবেন বলে জানান।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর