অলৌকিক না অন্যকিছু! আচমকাই চলন্ত মালগাড়ির তলায় পুলিশ কর্মী! মর্মান্তিক ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ কথায় আছে, জন্ম-মৃত্যু এবং বিবাহ এই তিনটি জিনিসের কোন সময়ক্ষণ হয় না। আপনি এখন জীবিত রয়েছেন কিন্তু পাঁচ মিনিট পর আপনার সাথে কি হতে চলেছে, তা আপনি কেন কেউই বলতে পারবে না।আজ এ কথাই প্রমাণিত হলো আগ্রার একটি রেল স্টেশনে ঘটা ঘটনায়। কি ঘটেছে ঘটনাটি, চলুন দেখে নেওয়া যাক।

সম্প্রতি, আগ্রার রাজা কী মান্ডি নামক এক রেল স্টেশনে ঘটেছে এক বীভৎস ঘটনা, যা সেখানে উপস্থিত সিসিটিভি ক্যামেরার সাহায্যে গোটা দেশের মানুষের সামনে এসেছে। ভিডিওটি যখন শুরু হয়, তখন সবকিছু স্বাভাবিক ছিলো। প্ল্যাটফর্ম-এর মধ্যে তখন আপনি এক যাত্রীকে ট্রেনের অপেক্ষায় বসে থাকতে দেখবেন এবং এক পুলিশকর্মীকে দেখা যাবে লাঠি হাতে তার থেকে কিছুটা দূরে দাঁড়িয়ে থাকতে। সেই মুহূর্তে একটি মালগাড়ি দ্রুতগতিতে রেল লাইন ধরে যেতে থাকে।

   

প্রথমে সবকিছু ঠিকঠাক থাকলেও এর পরেই বাঁধে বিপত্তি। হঠাৎ সেই পুলিশকর্মীকে অবচেতন হয়ে কিছু মুহূর্তের জন্য ঘুরপাক খেতে দেখা যায় এবং আচমকাই টাল সামলাতে না পেরে সেই ব্যক্তিটি মালগাড়ির দুটি বগির মাঝখানে পরে যান। ফলে মালগাড়িতে তাঁর দেহটি পিষ্ট হতেও বেশি সময় নেয় না। ঠিক এর পরেই সম্ভবত ক্যামেরায় এই দৃশ্য দেখে অপর এক পুলিশকর্মী সেখানে ছুটে আসে। তবে ততক্ষণে সেই ব্যক্তিকে বাঁচানো আর সম্ভব হয়ে ওঠেনি। এরপর প্ল্যাটফর্মে বসা ব্যক্তিটিও এগিয়ে আসে এবং তারা দুজনে কেবল এই দৃশ্যের সাক্ষী হয়েই থেকে যায়।

টুইটারে এই ভিডিওটি শেয়ার হতেই আবেগঘন হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। তারা কিছুতেই তাদের চোখে বিশ্বাস করে উঠতে পারেনি যে কিছুক্ষণের ব্যবধানের মধ্যে একটি সতেজ ব্যক্তি কিভাবে নিজের প্রাণ হারাতে পারে এবং পোস্টের কমেন্টে গেলেই আপনারা সেই দৃশ্যটি দেখতে পাবেন।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর