চ‍্যালেঞ্জ মাঠে মারা গেল! শুরুতেই ফ্লপ ‘গোধূলি আলাপ’, সেরার মুকুটের জন‍্য টক্কর মিঠাই-গাঁটছড়ার

বাংলাহান্ট ডেস্ক: স্টার জলসার এক্কেবারে নতুন সিরিয়াল (Bengali Serial) ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। প্রথম পর্ব সম্প্রচারণের পরেই প্রযোজক রাজ চক্রবর্তী বুক ফুলিয়ে বলেছিলেন প্রথম সপ্তাহেই সেরা পাঁচে জায়গা করে নেবে এই সিরিয়াল। কিন্তু প্রথম পাঁচে তো দূর, সেরা দশের তালিকাতেও ঢুকতে পারল না গোধূলি আলাপ।

প্রথম সপ্তাহে এই সিরিয়ালের ভাগ‍্যে জুটেছে মাত্র ৩.৯। এমনকি জি বাংলার ‘অপরাজিতা অপু’ শেষ সপ্তাহেও বেশি নম্বর পেয়েছে গোধূলি আলাপের থেকে। সেরা দশে ঢুকতে না পারলেও ৫.২ পয়েন্ট পেয়ে শেষ হয়েছে অপু দীপুর গল্প।
অসমবয়সী প্রেমের কাহিনি নিয়ে আশাবাদী ছিলেন রাজ। অনেকে নায়ক হিসাবে কৌশিক সেনকে পছন্দও করছেন। কিন্তু নতুন জুটি ম‍্যাজিক দেখাতে পারে কিনা তার জন‍্য অপেক্ষা করতে হবে এখনো।

1647943658 godhuli alap 2 1
প্রথম স্থানে এ সপ্তাহেও স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchhora)। রাহুলের পর্দাফাঁসের নাটক আর দ‍্যুতির অন্তঃসত্ত্বা হওয়ার গল্প দেখিয়েই দর্শক ধরে রাখছে এই সিরিয়াল। এ সপ্তাহে গাঁটছড়ার ঝুলিতে ঢুকেছে ১০ নম্বর। পিছিয়ে নেই জি বাংলার ‘মিঠাই’ও (Mithai)। একটানা বাংলা সেরা থেকে রেকর্ড গড়া এই সিরিয়াল ক্রমশ এগিয়ে যাচ্ছে সিংহাসনের দিকে।

উচ্ছেবাবুর মিষ্টির ব‍্যবসায় যোগ দেওয়া, রান্নার রিয়েলিটি শো এর গল্প দেখিয়ে সিরিয়াল বেশ জমিয়ে দিয়েছে নির্মাতারা। ৯.৫ নম্বর নিয়ে দ্বিতীয় স্থান ধরে রেখেছে মোদক বাড়ির মিষ্টি বৌমা। তৃতীয় স্থানে গত সপ্তাহের মতোই আলতা ফড়িং। তবে গত বারের থেকে এ সপ্তাহে নম্বর আরো বেড়েছে সিরিয়ালটি। ৯.১ নম্বর পেয়েছে ফড়িং।

mITHAI fi
এ সপ্তাহে বড়সড় চমক দিয়েছে জি বাংলা। সপ্তম স্থান থেকে সোজা চতুর্থ স্থানে উঠে এসেছে উমা। সংগ্রহে ৮.৫ নম্বর। ভাল ফল করেছে গৌরী এলো এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টারও। ৮.২ ও ৭.৯ নম্বর নিয়ে যথাক্রমে ষষ্ঠ ও অষ্টম স্থানে রয়েছে দুটি সিরিয়াল।

রইল সেরা দশের টিআরপি তালিকা-
গাঁটছড়া- ১০.০ (প্রথম)
মিঠাই- ৯.৫ (দ্বিতীয়)
আলতা ফড়িং- ৯.১ (তৃতীয়)
উমা- ৮.৫ (চতুর্থ)
অনুরাগের ছোঁয়া- ৮.৪ (পঞ্চম)
মন ফাগুন- ৮.২ (ষষ্ঠ)
গৌরী এলো- ৮.২ (ষষ্ঠ)
আয় তবে সহচরী- ৮.১ (সপ্তম)
লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৯ (অষ্টম)
পিলু- ৭.৬ (নবম)
ধুলোকণা-৭.০ (দশম)

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর