মন্নতে শাহরুখের অতিথি সৌদির মন্ত্রী, রমজানের শুভেচ্ছা পাঠালেন সলমন-সইফ-অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক: সৌদি আরবের (Saudi Arabia) সংস্কৃতি মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন শাহরুখ খান (Shahrukh Khan), সলমন খান (Salman Khan), অক্ষয় কুমার (Akshay Kumar) ও সইফ আলি খান (Saif Ali Khan)। মন্নতে সৌদির মন্ত্রী বাদের বিন ফারহান আলসাউদকে আমন্ত্রণ জানিয়েছিলেন কিং খান। অতিথি হয়ে এসেছিলেন সইফ, অক্ষয় ও ভাইজানও।

আসলে সৌদি আরবের রেড সি ফেস্টিভ‍্যালের সভাপতি মহম্মদ আল তুর্কিকে নিজের বাংলোয় বিশেষ আমন্ত্রণ জানিয়েছিলেন বাদশা। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই ছবি শেয়ার করে সে খবর জানিয়েছেন আল তুর্কি। শাহরুখের সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার করেছেন তিনি।

   

shahrukhkhan 1585850534
ক্যাপশনে লিখেছেন, ‘আমার ভাই শাহরুখের সঙ্গে ভারত থেকে রমজানের শুভেচ্ছা’। অপর দিকে সৌদির সংষ্কৃতি মন্ত্রীও বেশ কিছু ছবি শেয়ার করেছেন বলিউড তারকাদের সঙ্গে। সেখানেই দেখা মিলেছে অক্ষয়, সলমন ও সইফের। চার বলিউড তারকার সঙ্গে সাক্ষাৎ করে তিনি আপ্লুত বলেই জানিয়েছেন মন্ত্রী।

https://www.instagram.com/p/Cb212IjtF-Z/?utm_medium=copy_link

প্রসঙ্গত, আগামীতে ‘পাঠান’ ছবিতে দেখা যাবে শাহরুখকে। স্পেনে শুটিং সেরে সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। বেশ কিছুদিন ধরেই সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ‘পাঠান’ এর শুটিংয়ের বিভিন্ন দৃশ‍্য। অনেক গোপনীয়তা সত্ত্বেও ছবির শুটিংয়ের বেশ কিছু দৃশ‍্য ফাঁস হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। শাহরুখের চোখ ধাঁধানো ৮ প‍্যাক অ্যাবস থেকে দীপিকার বিকিনি পরা ছবি ঘুরপাক খাচ্ছে নেটমাধ‍্যমে।

https://www.instagram.com/p/Cb28m22MrMR/?utm_medium=copy_link

অন‍্যদিকে সলমনের হাতে রয়েছে টাইগার থ্রি, কভি ইদ কভি দিওয়ালি, গডফাদার, কিক ২ এর মতো ছবি। অক্ষয়ের হাতেও রয়েছে রক্ষাবন্ধন, রাম মন্দির সহ বেশ কয়েকটি ছবি। অন‍্যদিকে সইফকে আগামীতে দেখা যাবে বিক্রম বেধা ছবিতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর