রাজনীতিতে যোগ দিতে পারেন সুরেশ রায়না, যোগী আদিত্যনাথের সঙ্গে তার ছবি বাড়াল জল্পনা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের প্রাক্তন তারকা সুরেশ রায়না চলতি আইপিএলে অংশগ্রহণের সুযোগ পাননি। বর্তমানে তিনি আইপিএলে ধারাভাষ্যকার হিসাবে ব্যস্ত ছিলেন। তবে সেখান থেকেও কিছুটা সময় বার করে নিয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন রায়না। আর সেই ছুটির মাঝেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সাথে সাক্ষাতও করলেন প্রাক্তন ভারতীয় তারকা। দুজনের সাক্ষাতের একটি যোগী এবং রায়না দুজনেই শেয়ার করেছেন। এই ছবিগুলির দেখার পর ক্রিকেট ভক্তদের মনে স্বাভাবিক প্রশ্ন এসেছে, সুরেশ রায়না কি এবার রাজনীতিতে নাম লেখাচ্ছেন!

রায়না সোশ্যাল মিডিয়ায় যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাতের ছবি শেয়ার করেছেন। ওই ছবি শেয়ার করে সুরেশ রায়না লিখেছেন, ‘আজ মাননীয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথজির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছি। খেলাধুলার পাশাপাশি রাজ্যের উন্নয়ন নিয়ে আলোচনা হয়েছে এবং তার এই বিষয়ে চিন্তাভাবনা শুনে আমি খুব খুশি। আমি উনার সুস্বাস্থ্যের জন্য ভগবানের কাছে প্রার্থনা করছি। রাষ্ট্র এভাবেই তার অভূতপূর্ব দিকনির্দেশনা পেতে থাকুক।’

   

সেই ২০০৮ থেকেই, আইপিএলের ইতিহাসে সবচেয়ে ধারাবাহিক ভাবে পারফরম্যান্স করে আসা ক্রিকেটার হলেন সুরেশ রায়না। এই প্রতিযোগিতায় তাঁর রেকর্ড ও সাফল্যের জন্য তাকে ‘মিস্টার আইপিএল’ নামে সম্মান দেওয়া হয় থাকে। তবে আসন্ন আইপিএল ২০২২-এর আগে আয়োজিত অকশনে ১০টি ফ্র্যাঞ্চাইজির মধ্যে থেকে কেউই তাঁকে কেনেনি। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তার ভক্ত সহ নিরপেক্ষ ক্রিকেট প্রেমীরাও। যদিও পরে স্টার স্পোর্টসের কাছ থেকে ধারাভাষ্য করার অফার পেয়ে মাঠে নেমে না হলেও আইপিএলের সাথে যুক্ত ছিলেন তিনি।

আইপিএলের ইতিহাসে সুরেশ রায়না মোট দুটি দলের হয়ে খেলেছেন এবং দুই দলের হয়েই ব্যাট হাতে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। যদিও বেশিরভাগ সময়টা তিনি ধোনির ছত্রছায়ায় চেন্নাই সুপার কিংস দলের হয়েই খেলেছেন। মাঝে ২০১৬ এবং ২০১৭ মরশুমে চেন্নাই সুপার কিংস দলের ওপর আইপিএল গভর্নিং কাউন্সিল ব্যান লাগানোয় ওই দুই মরশুমে তিনি গুজরাট লায়ন্সের হয়ে অধিনায়ক হিসাবে মাঠে নেমেছিলেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর