কেউ ১৫ লাখের ঘড়ি, কেউ ৯ লাখি হীরের হার! প্রাক্তনদের থেকে কী কী উপহার পেলেন রণবীর-আলিয়া?

বাংলাহান্ট ডেস্ক: বিয়ে মিটে গিয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt)। দুজনে নিজের নিজের কাজে ফিরেও গিয়েছেন। কিন্তু নেটিজেনরা এখনো দুজনের স্বপ্নের বিয়ে নিয়েই বিভোর। উপরন্তু আলিয়াও এখনো বিয়ের অনুষ্ঠানের ছবি শেয়ার করে চলেছেন।

গত ১৪ এপ্রিল নিজেদের মুম্বইয়ের ফ্ল‍্যাট বাস্তুতে বিয়ের পিঁড়িতে বসেন আলিয়া রণবীর। উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস‍্য ও ঘনিষ্ঠ আত্মীয় স্বজনরা। বিয়ের পরে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের জন‍্য জমকালো রিসেপশন পার্টির আয়োজনও করেছিলেন রালিয়া জুটি। এসেছিলেন সস্ত্রীক শাহরুখ খান, করন জোহর, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, তারা সুতারিয়া সহ আরো অনেকেই।

308647 960922 ranbirkapoor aliabhatt gaurishinde tvc shoot2
কিন্তু দেখা যায়নি দীপিকা পাডুকোন, রণবীর সিং, ক‍্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, সিদ্ধার্থ মালহোত্রাদের‌। প্রায় সকলেই জানেন, আলিয়ার আগে দীপিকা ক‍্যাটরিনার সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর। কিন্তু কোনোটাই টেকেনি বেশিদিন। অন‍্যদিকে শোনা যায়, নিজের প্রথম ছবির সহ অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে বেশ কিছুদিন প্রেম করেছিলেন আলিয়া।

তাই রণবীর আলিয়ার বিয়ের পর স্বাভাবিক ভাবেই সবার মনে প্রশ্ন এসেছিল, প্রাক্তন প্রেমিক প্রেমিকারা কী উপহার দিলেন নবদম্পতিকে? সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, প্রাক্তন দীপিকার স্বামী তথা ঘনিষ্ঠ বন্ধু রণবীর সিং দিয়েছেন একটি কাওয়াসাকি নিনজা  এইচ ২ আর মোটরবাইক। দীপিকার তরফে নবদম্পতি উপহারে পেয়েছেন প্রায় ১৫ লক্ষ টাকার একজোড়া রিস্ট ওয়াচ।

deepika ranveer pc reception pti

আলিয়ার প্রিয় বান্ধবী তথা রণবীরের প্রাক্তন প্রেমিকা ক‍্যাটরিনা দিয়েছেন সাড়ে ১৪ লক্ষ টাকার একটি প্ল‍্যাটিনাম ব্রেসলেট। অন‍্যদিকে প্রিয়াঙ্কা চোপড়া লস অ্যাঞ্জেলস থেকে আলিয়ার জন‍্য একটি হীরের নেকলেস পাঠিয়েছেন, যার দাম আনুমানিক ৯ লক্ষ টাকা।

বিয়েতে আলিয়াই বেশি উপহার পেয়েছেন। প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা ৩ লক্ষ টাকা খরচ করে কিনেছেন একটি নামী ব্র‍্যান্ডের হ‍্যান্ডব‍্যাগ। আরেক সহ অভিনেতা বরুন ধাওয়ান দিয়ে ৪ লাখ টাকা দামের জুতো। অনুষ্কা শর্মা পাঠিয়েছেন মনীশ মালহোত্রার ডিজাইন করা একটি পোশাক। আর রণবীরের প্রিয় বন্ধু অর্জুন কাপুর দিয়েছেন দেড় লাখ টাকা দামের একটি ব্র‍্যান্ডেড জ‍্যাকেট।

k9ne932o katrina kaif vicky kaushal mumbai
রণবীর আলিয়ার প্রাক্তনরা সশরীরে বিয়েতে না এলেও শুভেচ্ছা জানাতে বা উপহার পাঠাতে কোনো কার্পণ‍্য করেননি। সারা জীবন ভালবাসা আর আনন্দে ভরে থাকুক রণলিয়ার দাম্পত‍্য জীবন, এমনটাই কামনা করেছেন দীপিকা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর