রানা-রিঙ্কুর দাপুটে ব্যাটিংয়ে বাটলারদের রাজস্থানকে হারিয়ে জয়ে ফিরলো KKR

বাংলা হান্ট নিউজ ডেস্ক: জয়ে ফিরলো কেকেআর। যাবতীয় সমালোচকদের যোগ্য জবাব দিয়ে নিজের যোগ্যতা প্রমাণ করলেন রিঙ্কু সিং। তার এবং নীতিশ রানার ব্যাটিং বিক্রমে মরশুমের চতুর্থ জয় পেল কলকাতা নাইট রাইডার্স। স্যামসন ও হেটমায়ারের ব্যাটে ভর করে ২০ ওভারে ১৫২ রান তুলেছিল রাজস্থান রয়্যালস। ৫ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কেকেআর।

প্রথমে ব্যাট করতে নেমে আজ ব্যর্থ হয়েছেন বাটলার। ২৫ বলে মাত্র ২২ রান করে ফেরেন তিনি। ব্যর্থ অপর ওপেনার দেবদত্ত পাডিকলও। আজকের ম্যাচে সুযোগ পাওয়া করুন নায়ারও ১৩ বলে ১৩ করে অনুকূল রায়ের শিকার হন। রিয়ান পরাগ ১২ বলে ১৯ করে সাউদির শিকার হন।

অত্যন্ত ধীর গতিতে ব্যাটিং করে ৪৯ বলে ৫৪ রান করেন রাজস্থান রয়্যালস। শেষদিকে ১৩ বলে ২৭ রানের ক্যামিও খেলে দলকে দেড়শোর গন্ডি পেরোতে সাহায্য করেছিলেন ক্যারিবিয়ান তারকা শিমরণ হেটমায়ার। কেকেআর বোলারদের মধ্যে উইকেট না পেলেও কৃপণ বোলিং করেন নারায়ন। একটি করে উইকেট নেন শিবম মাভি, উমেশ যাদব ও অনুকূল রয়। ২ টি উইকেট নেন সাউদি।

জবাবে ব্যাট করতে নেমে ফের ব্যর্থ কেকেআরের নতুন ওপেনিং জুটি বাবা ইন্দ্রজিৎ এবং ফিঞ্চ। শ্রেয়স আইয়ার ধীর গতিতে ব্যাটিং করে ৩২ বলে ৩৪ রান করে বোল্টের শিকার হন। কিন্তু ঠান্ডা মাথায় শেষ অবধি ব্যাটিং করে ম্যাচ শেষ করে আসেন নীতিশ রানা ও রিঙ্কু সিং। রানা ৩৭ বলে ৪৮ এবং রিঙ্কু ২৩ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর