ছোটপর্দা সামলে বড়পর্দায়, ২৫ বছর পর ছবিতে ফিরছেন অদিতি চট্টোপাধ‍্যায়

বাংলাহান্ট ডেস্ক: অদিতি চট্টোপাধ‍্যায় (Aditi Chatterjee), ছোটপর্দার জনপ্রিয়তম মুখ। ‘এক আকাশের নীচে’ থেকে শুরু করে এখন তিনি ‘মিঠাই’, ‘পিলু’ সহ একাধিক বাংলা সিরিয়ালের গুরুত্বপূর্ণ চরিত্রে। অদিতির সৌন্দর্য এবং অভিনয় দুটোই মুগ্ধ করে দর্শকদের। সেই সঙ্গে মনে করায় ‘এক আকাশের নীচে’র নন্দিনীকে।

বড়পর্দাতেও বহু ছবিতে অভিনয় করেছেন অদিতি। ঋতুপর্ণ ঘোষের ‘দহন’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু হঠাৎ করেই যেন উধাও হয়ে যান তিনি। তারপরে আর কোনো ছবিতে অভিনয় করেননি অদিতি। পরিবর্তে আপন করে নিয়েছিলেন ছোটপর্দাকে। নায়ক নায়িকাদের মায়ের চরিত্রেই দেখা যায় তাঁকে।

   

IMG 20220504 004202
সেটা অবশ‍্য মেনে নিয়েছেন অদিতি। টলিউড থেকে বলিউড সর্বত্রই দৃশ‍্যটা একই। অনেক সময় তো নায়ক আর নায়কের মায়ের বয়স প্রায় কাছাকাছি হয়ে যায়। তবুও অভিনয় ভালবাসেন বলে সেটাই মেনে নিয়েছেন অদিতি। ছোটপর্দা তাঁর কাছে দ্বিতীয় সংসারের মতো। তবে এবার পরিচালক জিৎ চক্রবর্তীর অনেক অনুরোধে ফের বড়পর্দায় ফিরছেন তিনি।

২৫ বছর পর ফেরা ‘অনন‍্যা’ চরিত্রের হাত ধরে। ছবির নাম ‘কথামৃত’। কর্পোরেট জগতের মানুষ অনন‍্যা। তাঁর বিপরীতে ‘বাবু’ ওরফে বিশ্বনাথ বসু। বিশ্বনাথের মাধ‍্যমেই অদিতির সঙ্গে যোগাযোগ করেন পরিচালক। এছাড়াও রয়েছেন কৌশিক গঙ্গোপাধ‍্যায় ও অপরাজিতা আঢ‍্য।

ছোটপর্দার কাজ সামলে ইতিমধ‍্যেই এক দিনের শুটিং করে ফেলেছেন অদিতি। বাকি আরো দু দিন। বিশ্বনাথের সঙ্গে এই মুহূর্তে ‘পিলু’ সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। এর আগে শ্রীকৃষ্ণ, জয় কালী কলকাত্তেওয়ালীর মতো সিরিয়ালেও অভিনয় করেছেন দুজনে একসঙ্গে।

অন‍্যদিকে কৌশিক গঙ্গোপাধ‍্যায়ের পরিচালনায় ‘ভাল বাসা মন্দ বাসা’ সিরিয়ালে অভিনয় করেছেন অদিতি। অবশেষে দীর্ঘ ২৫ বছর পর ছোটপর্দার বাইরে পা বাড়াচ্ছেন তিনি। অদিতিকে নতুন লুকে দেখার অপেক্ষায় অনুরাগীরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর