অর্জুনের সঙ্গেই বুড়ো হতে চান, বিয়ের পরিকল্পনা করছেন মালাইকা!

বাংলাহান্ট ডেস্ক: নিন্দুকদের মুখে ছাই দিয়ে সম্পর্কের ভিত আরো শক্ত করছেন মালাইকা অরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। দুজনের মধ‍্যে বয়সের ফারাক অনেকটাই। অর্জুন মাল্লার থেকে ১২ বছরের ছোট। যদিও তাঁদের প্রেম দেখে তা বোঝার উপায় নেই। বিচ্ছেদের রটনা ধূলিসাৎ করে এবার বিয়ের তোড়জোড় শুরু করছেন মালাইকা অর্জুন!

হ‍্যাঁ, নতুন গুঞ্জন বলছে বিয়ের চিন্তা ভাবনা করছে বলিউডের এই লভ বার্ডস। অর্জুনের সঙ্গেই তিনি বুড়ো হতে চান, বাকি জীবনটা হাতে হাত ধরে কাটাতে চান। সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে মালাইকা বলেন, এই সম্পর্কটা তাঁর কাছে খুবই পবিত্র এডং গুরুত্বপূর্ণ। তাঁরা এই মুহূর্তে ভবিষ‍্যতের কথা চিন্তা করছেন। দুজনের চিন্তা ভাবনাও নাকি এক রকম বলে জানান অভিনেত্রী।

   

arjun kapoor and malaika arora the unconventional couple in b town
তাঁর কথায়, দুজনেই এখন পরিণত। জীবনটাকে আরো উপভোগ করার মতো সময় রয়েছে তাঁদের হাতে। তবে তাঁরা দুজনেই ভবিষ‍্যৎটা একসঙ্গে কাটাতে চান। হ‍্যাঁ, দুজনেই রসিকতা করেন বটে এটা নিয়ে। তবে তাঁরা সত‍্যিই একে অপরকে নিয়ে সিরিয়াস।

তিনি আরো বলেন, “সম্পর্কে ইতিবাচক এবং সুরক্ষিত থাকাটা খুব জরুরি। আমি খুব খুশি এবং ইতিবাচক। অর্জুন আমাকে ওই আত্মবিশ্বাসটা যোগাই। আমার মতে, তাড়াহুড়ো করাটা উচিত নয়। আমরা নিজেদের জীবনটা ভালবাসি, প্রতিদিনই রোম‍্যান্স করি। আমি সবসময় ওকে বলি, তোমার সঙ্গে আমি বুড়ো হতে চাই। বাকিটা আমরা বুঝে নেব, কিন্তু আমি নিশ্চিত ও আমার জন‍্য সঠিক।”

এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, সম্পর্ক ভাঙা বা বিবাহ বিচ্ছেদের পরেও মেয়েদের একটা সুন্দর জীবনযাপন করা খুব দরকার। এখনো মেয়েদের সম্পর্কে জড়ানোটা বাঁকা চোখে দেখা হয়। বিশেষ করে বয়সে ছোট ছেলেদের সঙ্গে সম্পর্কে জড়ানোটা ‘অপরাধ’ বলেই গণ‍্য হয়।

তবে এসব ট্রোলে এখন আর পাত্তা দেন না মালাইকা। তাঁর কথায়, “আমি মনের দিক থেকে যথেষ্ট শক্তিশালী। প্রতিদিন যাতে আরো ভাল হয়ে উঠতে পারি সেজন‍্য চেষ্টা করে যাই আমি। আমি আমার মায়ের প্রতিচ্ছবি। মা আমাকে সবসময় বলে এসেছেন জীবনটাকে নিজের মতো করে বাঁচতে, স্বাধীন হতে।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর