ক‍্যানসার সারতেই করোনার হানা! ওমিক্রনকে হারিয়ে প্রথম টিকা নিলেন ঐন্দ্রিলা

বাংলাহান্ট ডেস্ক: দ্বিতীয় বার ক‍্যানসারকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। গত বছরের শেষেই কেমোথেরাপি শেষ হয়ে গিয়েছে তাঁর। এবার করোনার প্রথম টিকা নিলেন ঐন্দ্রিলা। সোশ‍্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করেছেন তিনি।

ডেনিম ও হলুদ টপে সেজে, মুখে মাস্ক পরে টিকা নিয়েছেন ঐন্দ্রিলা। ক‍্যাপশনে লিখেছেন, ‘করোনার প্রথম টিকা। হ‍্যাঁ জানি আমি খুব দেরি করে ফেলেছি, কিন্তু ট্রেন্ডের বাইরে যেতে পারলাম না।’ ঐন্দ্রিলা সুস্থ থাকুন, এই কামনাই করেছেন নেটিজেনরা।

   

IMG 20220505 205645
গত ডিসেম্বর মাসে কেমোথেরাপির চিকিৎসা শেষ হয়েছে অভিনেত্রীর। ফেরুয়ারিতে দ্বিতীয় বার ক‍্যানসারে আক্রান্ত হন তিনি। এতদিনে করোনা টিকা নিতে পারেননি ঐন্দ্রিলা। সংবাদ মাধ‍্যমকে তিনি জানান, ফুসফুসে পিনেট ক‍্যানসার হওয়ার কারণে করোনা টিকা নিতে পারেননি তিনি। তাই চিকিৎসা শেষ হওয়ার তিন মাস পর চিকিৎসকের পরামর্শ মতো টিকা নিয়েছেন ঐন্দ্রিলা।

করোনা যখন দুয়ারে হানা দিয়েছে তখন দীর্ঘদিন ধরে হাসপাতালে থাকতে হয়েছে তাঁকে। তবে ক‍্যানসারের ভয় করোনার ভয়কে ছাপিয়ে গিয়েছিল। কিন্তু তাও বিপদ ছিলই। ফুসফুসে ক‍্যানসার হয়েছিল ঐন্দ্রিলার। চিকিৎসক বলেই দিয়েছিলেন, এর মধ‍্যে যদি কোভিড হয় তাহলে অভিনেত্রীকে বাঁচানো মুশকিল হবে!

https://www.instagram.com/p/CdKvUgZvike/?igshid=YmMyMTA2M2Y=

অত‍্যন্ত সাবধানে চলছিলেন ঐন্দ্রিলা ও তাঁর পরিবার। কেমোথেরাপি নেওয়ার জন‍্য যা বাইরে বেরোতে হত। এছাড়া ঘরেই বন্দি হয়ে থাকতেন অভিনেত্রী। প্রাণ হাঁসফাঁস করে উঠলে অতিরিক্ত দুবার বাইরে বেরিয়েছিলেন। একবার সব‍্যসাচীর সঙ্গে কফি ডেটে। আর একবার পরিবারের সঙ্গে গাড়ি করে লং ড্রাইভে।

এত কিছু করেও করোনাকে ঠেকিয়ে রাখতে পারেননি ঐন্দ্রিলা। তবে মন্দের ভাল, কেমো শেষ হয়ে যাওয়ার পর, সম্পূর্ণ ক‍্যানসার মুক্ত হওয়ার পর করোনা হান দেয় তাঁর শরীরে। কম ভোগায়নি ওমিক্রন। দুর্বল ছিলেন বলেই আরো বেশি করে কাবু হয়ে পড়েছিলেন তিনি। তবে ক‍্যানসারের মতো করোনাও টিকতে পারেনি ঐন্দ্রিলার মনের জোরের কাছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর