অমিত শাহের সঙ্গে নৈশভোজের আগে সৌরভকে পরামর্শ মমতার, কী বেশি করে কিনতে হবে জানালেন তিনি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আগামীকাল সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজ করবেন বিজেপি শীর্ষনেতা অমিত শাহ। তিনি একা নন, তার সাথে যাবেন রাজ্য সভার সাংসদ স্বপন দাশগুপ্ত এবং বঙ্গ বিজেপির প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সবকিছু ঠিকঠাক থাকলে ৬ই মে শুক্রবার সন্ধ্যায় সৌরভের বেহালার বাড়িতে দেখা যেতে পারে এই তিনজনকে। এমনটাই জানা গিয়েছে রাজ্য বিজেপি সূত্র থেকে। এই মূহুর্তে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রস্তুতি তাই তুঙ্গে।

প্রথমে ঠিক হয়েছিল যে অমিত শাহ একাই নৈশভোজে গাঙ্গুলি বাড়ি যাবেন। কিন্তু পরে পরিকল্পনায় কিছু পরিবর্তন হয়। তবে এই সফরটিকে শুধুমাত্র সৌজন্য সফর বলেই গণ্য করছে রাজ্য বিজেপি। তাদের তরফ থেকে জানানো হয়েছে যে সৌরভের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়ার পেছনে রাজনৈতিক কোনও অভিসন্ধি নেই তাদের।

   

sourav amit shah suvendu

সৌরভের সঙ্গে রাজ্য তৃণমূল নেতৃত্বের খুব ভালো সম্পর্ক। মমতা ব্যানার্জির সাথে সম্প্রতি নবান্নে দেখাও করতে গিয়েছিলেন। কিন্তু ২০২১ বিধানসভা নির্বাচনের আগে থেকেই মমতা ব্যানার্জিকে নিশানা করে একের পর এক বাক্যবান দেগেছেন শুভেন্দু অধিকারী। এহেন রাজ্যের প্রধান বিরোধী দল নেতা সৌরভের বাড়িতে খেতে যাবেন শুনে কি প্রতিক্রিয়া হবে তৃণমূল সুপ্রিমোর। সেই নিয়ে কৌতূহল ছিল সকলেরই।

অবশেষে সেই নিয়ে মুখ খুললেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি ব্যাপারটি সহজভাবেই নিয়েছেন। শুধু তাই নয়, সৌরভকে অতিথি আপ্যায়নের বিশেষ পরামর্শও দিয়েছেন তিনি। বলেছেন, “সৌরভ যেন বেশি করে দই রসগোল্লা খাওয়ায়, ওটাই কিন্তু আমাদের রাজ্যের বিশেষত্ব।” তিনি পরে আরও যোগ করে বলেছেন, “যে যেখানে খুশি যেতে পারে, গতবারও তো কত জায়গায় গিয়েছিলেন, অসুবিধার তো কিছু নেই।” প্রসঙ্গত, ৬ই মে, ইউনেস্কোর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নৃত্য পরিৱেশন করবেন সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলির একাডেমির কলাকুশলীরা।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর