হতশ্রী KKR-এ একা যোদ্ধা রাসেল, ৭৫ রানের ব্যবধানে জিতে গুজরাটকে ছুঁলেন রাহুলরা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএলে ফের সমর্থকদের একরাশ লজ্জা উপহার দিলো কলকাতা নাইট রাইডার্স। গত ম্যাচে জয়ের পর আজ অনেক প্রত্যাশা নিয়ে নাইটদের ম্যাচ দেখতে বসেছিল সমর্থকরা। প্লে অফের আশা টিকিয়ে রাখতে গেলে এখন থেকে প্রতিটি ম্যাচেই জয় পেতে হতো নাইটদের। কিন্ত তার বদলে লখনউ সুপারজায়ান্টসের কাছে ৭৫ রানের ব্যবধানে হেরে প্লে অফের আশা কার্যত শেষ করে ফেললো কেকেআর।

প্রথমে ব্যাট করতে নেমে রাহুলকে তাড়াতাড়ি খোয়ালেও ব্যাট হাতে ঝড় তোলেন লখনউ সুপারজায়ান্টসের কুইন্টন ডি কক। ২৯ বলে ৫০ রান করেন তিনি। তার এবং দীপক হুডার (৪১) ব্যাটিংয়ে যেটুকু গতি উঠেছিল তা ক্রুনাল পাণ্ডিয়া এবং আয়ুশ বাডোনির কারণে মাঝখানে বেশ কিছুটা কমে যায়। কিন্তু ইনিংসের শেষ ওভারে ঘটে একটি চমকে দেওয়া ঘটনা।

   

লখনউয়ের ব্যাটিংয়ের ১৯ তম ওভারে শিবম মাভি একটি উইকেট নিলেও স্টোইনিস এবং জেসন হোল্ডার তার বাকি পাঁচটি বলেই ছক্কা মারেন। সেই ওভারে ৩০ রান দেন মাভি। ওই ওভারের ওপর ভিত্তি করে বোর্ডে ১৭৬ রান তোলে রাহুলরা। ৩ ওভারে ২২ রান দিয়ে ২ উইকেট নেন রাসেল।

ব্যাট করতে নেমে আপাত ব্যাটিং পিচেও ধসে যায় কেকেআর ব্যাটিং লাইন আপ। মাত্র ১৪.৩ ওভারে ১০১ রানে আউট হয়ে যান শ্রেয়স আইয়াররা। কলকাতার তিন বিদেশি ছাড়া আর কেউ দুই অংকের ঘরে পৌঁছতে পারেননি। একা কুম্ভ হয়ে লড়ে ১৯ বলে ৪৫ রান করেন রাসেল। ১২ বলে ২২ রান করে তাকে কিছুটা সাহায্য করেন নারায়ণ। নয়তো আরও বড় লজ্জার মুখে পড়তে হতে পারতো নাইটদের। বল হাতে ৩ টি করে উইকেট নেন আবেশ খান ও জেসন হোল্ডার। দুরন্ত বোলিং করে ৩ ওভারে একটি মেডেন সহ ৬ রান দিয়ে একটি উইকেট পেয়েছেন মহসিন খান-ও।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর