ওয়ার্নার, মার্শের দাপটে রাজস্থানকে হারিয়ে প্লে অফের লড়াইয়ে টিকে রইলো পন্থের দিল্লি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: টানটান ম্যাচে ব্যাটিং বোলিং সমস্ত পর্যায়ে রাজস্থান রয়্যালসকে টেক্কা দিয়ে জয় তুলে নিলো দিল্লি ক্যাপিটালস। প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে ১৬০ রান তুলেছিলেন রবিচন্দ্রন অশ্বিনরা। ১১ বল বাকি থাকতেই সেই টার্গেট তাড়া করে আইপিএল প্লে অফের স্বপ্ন বাঁচিয়ে রাখলেন ডেভিড ওয়ার্নাররা। এইমুহূর্তে ১২ ম্যাচ খেলে তাদের পয়েন্ট সংখ্যা ১২। রান করে ও উইকেট নিয়ে দিল্লির আজকের নায়ক মিচেল মার্শ।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে আজ রাজস্থানের দুই ওপেনারই ব্যর্থ। যশস্বী জয়সওয়াল গত ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের পর আজ ১৯ রানের বেশি করতে পারেননি তিনি। অরেঞ্জ ক্যাপের মালিক বাটলার ফেরেন ৭ রান করে। আজ অশ্বিনকে তিন নম্বরে পাঠিয়ে একটি ফাটকা খেলেছিলেন সঞ্জু স্যামসন। তার সেই ফাটকা চূড়ান্ত সফল।

   

ashwin 1

মূলত অশ্বিন এবং চার নম্বরে নামা দেবদত্ত পাডিকলের ওপর ভর করেই ভদ্রস্থ স্কোরে পৌঁছয় রাজস্থান। ৪ টি চার ও ২ টি ছক্কা সহ ৩৮ বলে ৫০ রান করেন অশ্বিন। ৩০ বলে ২ টি ছক্কা ও ৬ টি চার সহ ৪৮ রান করেন পাডিকল। তা বাদে আর কোনও ব্যাটার প্রভাব ফেলতে পারেননি। ২ টি করে উইকেট নেন চেতন সাকারিয়া (২/২৩), অনরিখ নোকিয়া (২/৩৯), মিচেল মার্শ (২/২৫)।

রান তাড়া করতে নেমে দিল্লিকে কোনও সুযোগই দেননি ডেভিড ওয়ার্নার এবং মিচেল মার্শ। এক ওপেনার শ্রীকর ভরত ০ রান করে ফিরলেও ডেভিড ওয়ার্নারের ৪১ বলে ৫২ এবং মিচেল মার্শের ৬২ বলে ৮৯ রানের ইনিংস ম্যাচের ভাগ্য গড়ে দেয়। শেষদিকে ৪ বলে ১৩ রানের ইনিংস খেলে ম্যাচ ফিনিশ করেন রিশভ পন্থ।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর