পুরো বৌদি! শাড়ি শাঁখা-পলা সিঁদুর পরে সাজলেন হিয়া, নেটিজেনদের খোঁচা, ছোট্ট ‘পটল’ পেকে গেল!

বাংলাহান্ট ডেস্ক: শিশুশিল্পী হিসাবে টেলিভিশন জগতে পা রেখেছিলেন হিয়া দে (Hiya Dey)। এখনো অনেকের কাছেই তিনি ‘পটলকুমার গানওয়ালা’ (Potol Kumar Gaanwala)। সেই যে ছোট্ট মেয়েটা গান গেয়ে গেয়ে নিজের বাবাকে খুঁজে বেড়াত। মায়ের মৃত‍্যুর পর ছেলে সেজে গ্রাম থেকে শহরে চলে এসেছিল পটল। অত কম বয়সেই হিয়ার অভিনয় দক্ষতা দেখে মুগ্ধ হয়েছিল দর্শকরা।

পরবর্তীকালে ‘আলো ছায়া’, ‘ফেলনা’ সহ ‘নির্ভয়া’ নামে একটি ছবিতেও অভিনয় করেছিলেন হিয়া। তবে এখন অভিনয়ের থেকেও সোশ‍্যাল মিডিয়ার দৌলতে বেশি জনপ্রিয় হিয়া। নিজস্ব ইনটাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে তাঁর। শুটিং, পড়াশোনা সামলেও অত‍্যন্ত সক্রিয় থাকেন তিনি নেটমাধ‍্যমে।

IMG 20220519 164211
নিত‍্য নতুন সমস্ত ট্রেন্ড ফলো করে ভিডিও বানান হিয়া। আর তাঁর জেরেই ট্রোলডও হন। সম্প্রতি একেবারে অন‍্য সাজে দেখা মিলল ‘পটল’ এর। গোলাপি শাড়ি, বাঁধনি প্রিন্টের ব্লাউজ, হাতে শাঁখা পলা, গলায় মঙ্গলসূত্র আর সিঁথিতে সিঁদুর নিয়ে ছবি তুললেন তিনি। হিয়াকে হঠাৎ বিবাহিত লুকে দেখে হকচকিয়ে গিয়েছেন নেটিজেনরা।

ছবিটি যে ফটোশুটের জন‍্য তোলা তা তিনি জানিয়ে দিলেও ট্রোল করতে ছাড়েননি নেটনাগরিকদের একাংশ। বেশিরভাগেরই প্রশ্ন, এত তাড়াতাড়ি বিয়ে করে নিল নাকি পটল? ট্রোল নতুন নয় হিয়ার কাছে। আসলে সেদিনের সেই ছোট্ট পটল কুমার যে এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে তা মানতে নারাজ অনেকেই।

https://www.instagram.com/p/CdsDuseBOnu/?igshid=YmMyMTA2M2Y=

উপরন্তু হিয়া যে ধরনের রিল ভিডিও বানান বা তাঁর নাচের অঙ্গভঙ্গি বয়সের তুলনায় একটু ‘দৃষ্টিকটু’ বলেই দাবি করেছেন অনেকে। তাতে অবশ‍্য হিয়ার ভিডিও বানানো বন্ধ হয়নি। তবে নিন্দুকরা যেমন আছে, তেমনি অনুরাগীর সংখ‍্যাও কম নয় পটলের। শাড়ি, সিঁদুরে সেজে হিয়াকে বেশ মিষ্টি লাগছে বলে মন্তব‍্য করেছেন তারা।

IMG 20220519 164230
নেটদুনিয়ায় ট্রোল, সমালোচনা থেকে বাদ পড়েন না কোনো তারকাই‌। কিছু মানুষের জন‍্য প্রতিদিনের রুটিন অভিনেতা অভিনেত্রীদের নিয়ে কুৎসিত মন্তব‍্য করা। ছোট বড় নির্বিশেষে বয়স বিবেচনা না করেই কার্যত চলতে থাকে এই ধরনের কুমন্তব‍্য। তবে ট্রোলের বিরুদ্ধে অনেকে গর্জে উঠলেও কোনোদিনই প্রতিবাদ করেননি হিয়া।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর