সদ্যোজাতকে খুবলে খাচ্ছে কুকুর! কাটোয়া হাসপাতালে হাড়হিম করা ঘটনা

বাংলাহান্ট ডেস্ক : ঘড়ির কাঁটায় তখন সাড়ে বারোটা। দিনের বেলায় হাসপাতাল চত্বরে প্রচুর লোকের ভিড়। হঠাতই কিছু মানুষের নজর গেল ভয়ংকর দৃশ্যের দিকে। তাঁরা দেখেন, এক সদ্যোজাতর শরীরের কোমর থেকে নিচের অংশ নেই। হাত দেহ থেকে বিচ্ছিন্ন। সেই দেহে ভনভন করছে মাছি। কাটোয়া মহকুমা হাসপাতাল চত্বরে সদ্যোজাতর এমন ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় এলাকায় ছড়ায় চাঞ্চল্য। আশপাশে ঘোরাঘুরি করছে কুকুর!

কাটোয়া মহকুমা হাসপাতাল চত্বরে সদ্যোজাতর এমন ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধারের ঘটনা ঘিরে বুধবার এলাকায় ছড়ায় ব্যাপক চাঞ্চল্য। খবর যায় কাটোয়া হাসপাতালের পুলিশ ক্যাম্পে। পুলিশ ঘটনাস্থলে আসে। তারপর যদিও হাসপাতাল কর্তৃপক্ষ ওই দেহ ও তার আশপাশে পড়ে থাকা দেহাংশগুলি তুলে নিয়ে যায়।

   

হাসপাতাল চত্বরে এমন অমানবিক দৃশ্য দেখে আঁতকে উঠেছেন অনেকেই। স্থানীয়দের অনুমান, ওই চত্বরেই কোথাও ফেলে দেওয়া হয়েছিল সদ্যোজাতর দেহটি। তারপর কুকুর সেটি টানাটানি করে সাইকেল স্ট্যান্ডের কাছে নিয়ে আসে। প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকটি কুকুরই খুবলে খাচ্ছিল দেহটি।

jpg 20220525 192603 0000

হাসপাতালের সুপার জানান, ২২ মে ভর্তি হয়েছিল কাটোয়ার পাশের গ্রামের এক মহিলা। ২৩ মে মৃত শিশু প্রসব করেন তিনি এবং নিয়ম অনুযায়ী দরখাস্ত লিখে ওই শিশুটিকে নিয়ে নেন পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে কাটোয়া হাসপাতাল কর্তৃপক্ষ। কাটোয়া হাসপাতালের সুপার বলেন, ওই মৃত শিশুটি সেই মহিলারই কিনা, তা খতিয়ে দেখা হবে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর