বসতে গিয়েই কেলেঙ্কারি করলেন রশ্মিকা! লাইমলাইটে থাকতে ছোট্ট পোশাক পরে ট্রোলড ‘শ্রীভল্লি’

বাংলাহান্ট ডেস্ক: জাতীয় ক্রাশের তকমা তিনি আগেই পেয়ে গিয়েছিলেন। আল্লু অর্জুনের বিপরীতে ‘শ্রীভল্লি’ হয়ে আরো প্রশংসা কুড়ান রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। ‘পুষ্পা’ ছবিতে তাঁর অভিনয় বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। যে গতিতে রশ্মিকা এগোচ্ছেন তাতে বলিউডের জনপ্রিয় নায়িকা হতেও বেশি দেরি লাগবে না তাঁর। খুব শীঘ্রই হিন্দি ছবিতে অভিষেকও করতে চলেছেন তিনি।

তার আগেই অন‍্য একটি কারণে লাইমলাইটে এলেন রশ্মিকা। সম্প্রতি মুম্বইতে একটি অ্যাওয়ার্ড শোয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী। তাঁর পোশাক দেখেই চমকে গিয়েছিলেন সকলে। ছোট্ট লাল ডিপ নেপের একটি পোশাকে সেজেছিলেন রশ্মিকা। অত‍্যন্ত সুন্দরী এবং বোল্ড দেখাচ্ছিল তাঁকে তাতে সন্দেহ নেই। কিন্তু রশ্মিকা যে খুবই অস্বস্তিতে পড়েছিলেন তা ভিডিওগুলি দেখেই বোঝা গিয়েছে।

   

Untitled design 97 1
সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায় যেখানে একটুর জন‍্য বড় লজ্জার মুখে পড়ার থেকে বেঁচে গিয়েছেন রশ্মিকা। আসলে পাপারাৎজির অনুরোধে তাঁদের সঙ্গে ছবি তুলতে গিয়েছিলেন তিনি। কিন্তু ওইটুকু পোশাক পরে নীচু চেয়ারে বসতে গিয়েই বিপদে পড়েন রশ্মিকা।

কোনো মতে কষ্ট করে হাত দিয়ে ঢেকেঢুকে বসলেও মুখ থেকে অস্বস্তি আর লজ্জার ছাপটা লুকাতে পারেননি অভিনেত্রী। পোশাক দিয়ে পা ঢেকে ছবি তোলেন তিনি শেষমেষ। রশ্মিকার অস্বস্তি নজর এড়ায়নি নেটিজেনদেরও।

https://www.instagram.com/reel/CgFUZvKKG26/?igshid=YmMyMTA2M2Y=

তারা প্রশ্ন করেছেন, এত অস্বস্তি, লজ্জা নিয়েও এটুকু পোশাক পরতে গেলেন কেন রশ্মিকা? একজন লিখেছেন, এমন পোশাক পরার দরকারটাই বা কী? ভারতীয় অভিনেত্রীদের বোঝা উচিত যে তারা হলিউডের সঙ্গে টক্কর দিতে পারবেন না। বরং আগেকার দিনে নায়িকারা শাড়িতে সেজেও কত সুন্দর দেখাতেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর