লক্ষ্মী কাকিমার দাপটে ওলটপালট টিআরপি তালিকা! গাঁটছড়া-ধুলো কোথায়?

বাংলাহান্ট ডেস্ক: বৃহস্পতিবার বাংলা সিরিয়ালগুলির (Bengali Serial) সাপ্তাহিক টিআরপি তালিকা প্রকাশ‍্যে আসতেই চক্ষু চড়কগাছ সবার। সম্পূর্ণ উলটে পালটে গিয়েছে লিস্ট। বাংলা সেরার জায়গায় এল নতুন নাম। পুরনো বাংলা সেরা ধুলোর মতোই উড়ে গিয়েছে। অন‍্য দুই মহারথীরও অবস্থা বেশ খারাপ।

গত সপ্তাহ পর্যন্ত টিআরপি তালিকা জুড়ে রাজত্ব করছিল স্টার জলসা। ‘ধুলোকণা’ (Dhulokona) পরপর বাংলা সেরা হয়ে চ‍্যানেলের হারানো গৌরব ফিরিয়ে এনেছিল। কিন্তু এ সপ্তাহের নতুন তালিকা বেরোতেই স্পষ্ট হয়ে গেল আসলে সুপারস্টারটা কে? হ‍্যাঁ ঠিকই ধরেছেন। পাশা পালটে দিয়ে প্রথম বারের মতো সেরার সেরা হল জি বাংলার লক্ষ্মী কাকিমা সুপারস্টার (Lokkhi Kakima Superstar)।

   

Lokkhi Kakima Superstar
৮.২ নম্ব‍র পেয়ে টিআরপি শীর্ষে লক্ষ্মী। সদ‍্য মেজ দেওরের ষড়যন্ত্র ফাঁস করে সসম্মানে নিজের বাড়িতে ফিরেছে সপরিবারে লক্ষ্মী কাকিমা। অপরাজিতা আঢ‍্য, দেবশঙ্কর হালদার, রত্না ঘোষালদের অভিনয়ের মুন্সিয়ানায় জমাট বেঁধেছে গল্প। সব মিলিয়ে কামাল করে দিয়েছে লক্ষ্মী কাকিমা। বাংলা সেরার সঙ্গে সঙ্গে চ‍্যানেল টপারও লক্ষ্মী।

দ্বিতীয় স্থানে গত তিন সপ্তাহের সেরা সিরিয়াল ‘ধুলোকণা’। এ সপ্তাহে অনেকটাই নম্বরের ফারাক প্রথম ও দ্বিতীয় স্থানের মধ‍্যে। ধুলোর ঝুলিতে উঠেছ ৭.৯। তৃতীয় ও চতুর্থ স্থানে যথাক্রমে আলতা ফড়িং এবং মিঠাই। প্রাপ্ত নম্বর যথাক্রমে ৭.৭ এবং ৭.৬। নম্বর বাড়ার সঙ্গে সঙ্গে এ সপ্তাহে গাঁটছড়াকেও পেছনে ফেলে দিয়েছে মিঠাই রানী।

Serial trp

পাঁচ নম্বরে ৭.৪ নম্বর নিয়ে গৌরী এলোর সঙ্গে জায়গা ভাগ করেছে গাঁটছড়া। এই পথ যদি না শেষ হয়ও বেশ ভাল নম্বর নিয়ে রয়েছে ষষ্ঠ স্থানে। নতুন।সিরিয়িল বোধিসত্ত্ব‍র বোধবুদ্ধি রয়েছে নবম স্থানে। তবে লালকুঠি আর এবারে সেরা দশে আসতে পারেনি।

রইল সেরা দশের টিআরপি তালিকা-
লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৮.২ (প্রথম)
ধুলোকণা- ৭.৯ (দ্বিতীয়)
আলতা ফড়িং- ৭.৭ (তৃতীয়)
মিঠাই- ৭.৬ (চতুর্থ)
গৌরী এলো, গাঁটছড়া- ৭.৪ (পঞ্চম)
এই পথ যদি না শেষ হয়- ৬.৩ (ষষ্ঠ)
উমা- ৬.২ (সপ্তম)
অনুরাগের ছোঁয়া- ৬.১ (অষ্টম)
বোধিসত্ত্বর বোধবুদ্ধি- ৫.৭ (নবম)
খেলনা বাড়ি- ৫.৬ (দশম)

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর