দৈনিক ৮ হাজার, মাসে প্রায় আড়াই লাখ টাকার ফলই আসত পার্থর বাড়িতে! চোখ কপালে উঠল ইডির

বাংলাহান্ট ডেস্ক : ইডি হেফাজতে প্রায় প্রতিদিনই নতুন নতুন বায়নাক্কা করছেন ধৃত প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তার বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। পার্থ চট্টোপাধ্যায় খেতে চাইছেন পাঁঠার মাংস আবার অন্যদিকে অর্পিতা চাইছেন ড্রাই ফুডস। হেভিওয়েট বন্দিদের খাবারের আবদার শুনে রীতিমতো চোখ কপালে উঠেছে তদন্তকারী অফিসারদের। সূত্রের খবর পার্থ চট্টোপাধ্যায়কে রবিবার পাঁঠার মাংসর বদলে দেওয়া হয়েছিল দুটি মুরগির মাংসের হালকা ঝোল। এছাড়া তার প্রতিদিনের ডায়েটে থাকছে সামান্য কিছু ফল ,ভাত, রুটি।

পার্থ চট্টোপাধ্যায়ের চেহারা দেখলেই বোঝা যায় তিনি কতটা পরিমান খাদ্য রসিক। এবার স্কুল সার্ভিস কমিশন দুর্নীতি মামলায় তদন্তে নেমে পার্থ চট্টোপাধ্যায়ের খাদ্য তালিকা একটি নতুন চমক পেল ইডি l তদন্তকারী অফিসারেরা জানতে পেরেছেন প্রতি মাসে পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে আসত লক্ষাধিক টাকার ফল। এই হিসাবে রীতিমতো অবাক হয়ে গেছেন ইডি অফিসারেরা।

সূত্রের খবর, তদন্তে ইডি অফিসারেরা জানতে পেরেছেন পার্থ চট্টোপাধ্যায়ের জন্য প্রতি মাসে আড়াই লক্ষ টাকার ফল আসত। নিউমার্কেটের বিভিন্ন দোকান থেকে এই ফল যেত তার নাকতলার বাড়িতে। তার দৈনিক ফল ভক্ষণের বিল হত সাত থেকে আট হাজার টাকা । এই বিষয়ে আরো বিস্তারিত তথ্যের জন্য তদন্ত শুরু করেছেন অফিসারেরা। তারা মনে করছেন এই পদ্ধতিতেও হয়তো স্কুল সার্ভিস কমিশন দুর্নীতির কালো টাকা সাদা করা হতো। এবার তাই সেইসব ফল বিক্রেতাদের সাথেও কথা বলবেন গোয়েন্দারা।

উল্লেখ্য আগামীকাল বুধবার পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। তাই তদন্তকারী অফিসাররা খতিয়ে দেখছেন আর কি কি ধারা যুক্ত করে তাদেরকে আরো কিছুদিন হেফাজতে রাখা যায়।


Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর