পরনে শাড়ি, চোখে রোদ চশমা! মাঠে নেমে ফুটবলে লাথি মেরে ‘খেলা হবে” দিবস পালন মহুয়ার

বাংলাহান্ট ডেস্ক : চোখে সানগ্লাস আর পরণে লাল শাড়ি, আর সেই সাজেই সজোরে এক কিক ফুটবলে। তৃণমূল সাংসদের এই ‘খেলা হবে’ ছবি এখন ভাইরাল। খেলা হবে দিবসের একটি অনুষ্ঠানে নিজের শাড়ি ও সান গ্লাস পরা ফুটবল খেলার ছবি শেয়ার করেছেন সাংসদ মহুয়া। “খেলা হবে দিবসের সূচনা”, নিজের ছবির ক্যাপশনে লিখেছেন সাংসদ।খেলা হবে’ দিবসে ফুটবলে কিক দিয়ে ফের ভাইরাল তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র।

রাজ্যজুড়ে ১৬ অগাস্ট ‘খেলা হবে’ দিবস পালন কর হল আজ তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে । রাজ্যের শাসক দল থেকে ঘোষণা করে করা হয়েছিল আজ ‘খেলা হবে দিবস’ পালন করতে হবে এবং দলের নেতারা খেলাধুলোর প্রচারের জন্য সমগ্র পশ্চিমবঙ্গ জুড়ে ফুটবল ম্যাচের আয়োজন করতে হবে।সেই কথা মতোই আয়োজিত একটি ফুটবল খেলায় অংশ নিয়েছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রও।

   

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, এই দিন উপলক্ষ্যে আগামীতে তরুণ প্রজন্মের আরও বেশি অংশগ্রহণের আশা করছেন তিনি। ‘খেলা হবে’! এই শব্দবন্ধটি গত বছরের হাইভোল্টেজ বিধানসভা নির্বাচনের সময় তৃণমূল কংগ্রেসের নির্বাচনী ‘ক্যাচলাইন’ ছিল যেটি বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। বিজেপিকে হারিয়ে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় ফিরে আসার মূলে তৃণমূলের রণহুঙ্কার হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এই ‘খেলা হবে’ শব্দ বন্ধটি ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, “এবার থেকে ১৬ অগাস্ট ‘খেলা হবে দিবস’ হিসাবে পালন করা হবে। ” এর পর থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই রাজ্যজুড়ে ‘খেলা হবে’ দিবস পালিত হয় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সঙ্গে।

খেলা হবে দিবসের মূল অনুষ্ঠানটি হয় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস থেকে শুরু করে ক্রীড়া দফতরের রাষ্ট্রমন্ত্রী মনোজ তিওয়ারি-সহ বিভিন্ন স্তরের মানুষজন অংশ নেন এদিনের এই খেলা হবে অনুষ্ঠানে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর