টাইমলাইনবিনোদন

সিরিয়াল শেষের ধুম, শুধু উমা-মন ফাগুন নয়, বছর ঘোরার আগেই শেষ আরেক সিরিয়াল

বাংলাহান্ট ডেস্ক: টেলিপাড়ায় যখন সিরিয়াল (Serial) শেষের ধুম লাগে তখন একের পর এক সিরিয়ালের ঝাঁপ বন্ধ হতে থাকে। এমন ঘটনার সাক্ষী আগেও থেকেছে দর্শক। একসঙ্গে লাইন দিয়ে নতুন সিরিয়াল শুরু হওয়ার সঙ্গে সঙ্গে পুরনো একগুচ্ছ সিরিয়াল বন্ধও হয়ে গিয়েছে। এবারেও ঘটছে তেমনটাই। স্টার জলসা ও জি বাংলা, দুই প্রথম সারির চ‍্যানেলেই শুরু হওয়ার অপেক্ষায় রয়েছে একাধিক সিরিয়াল।

তাদের জায়গা দিতে ইতিমধ‍্যেই বিদায় ঘন্টা বেজে গিয়েছে স্টারের ‘মন ফাগুন’ (Mon Fagun) এবং জি এর ‘উমা’র (Uma)। অলিখিত নিয়ম ভেঙে ভাল টিআরপি থাকা সত্ত্বেও বন্ধ করে দেওয়া হচ্ছে দুটি সিরিয়াল। শেষের মুহূর্তে দাঁড়িয়েও ভাল দর্শক টানছে দুটি সিরিয়ালই। সেরা দশের টিআরপি তালিকাতেও নিয়মিত জায়গা করে নিচ্ছে মন ফাগুন এবং উমা। তবুও এমন সিদ্ধান্ত। মন ফাগুন শেষের খবর নিশ্চিত হলেও উমার ব‍্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষনা হয়নি।


এর মাঝেই খবর ছড়িয়েছে, শুধু এই দুটি সিরিয়াল নয়, শেষের তালিকায় রয়েছে আরো এক নাম। কালার্স বাংলার ভক্তিমূলক সিরিয়াল ‘জয় জগন্নাথ’ শেষ করে দেওয়া হচ্ছে মাঝ সফরেই। সবে মাত্র নয় মাস হল শুরু হয়েছে এই সিরিয়াল। অন‍্যান‍্য চ‍্যানেলের মতো হিন্দি সিরিয়ালের বাংলা ডাবিং নয়, বরং বাংলাতেই ভক্তিমূলক এই সিরিয়াল তৈরি হয়েছিল।

শ্রীকৃষ্ণ এবং জগন্নাথ দেবের দৈবিক ক্রিয়াকলাপের কাহিনি উঠে এসেছিল সিরিয়ালে। কিন্তু দর্শকরা বিশেষ পছন্দ করেননি সিরিয়ালটি। ফলতঃ বছর ঘোরার আগেই শেষ করে দেওয়া হচ্ছে জয় জগন্নাথ।  সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় মুখ‍্য চরিত্রে অভিনয় করছিলেন বিপুল পাত্র।


জানা যাচ্ছে, চলতি সপ্তাহেই শেষ হয়ে যাবে জয় জগন্নাথ। এতদিন সাড়ে ছটায় দেখা যেত এই সিরিয়াল‌‌ এবার থেকে সেই স্লট দখল করবে ‘মউ এর বাড়ি’। আর অন‍্যদিকে সন্ধ‍্যা সাড়ে আটটায় সম্প্রচারিত হবে নতুন সিরিয়াল ‘ক‍্যানিং এর মিনু’।

Related Articles