এশিয়া কাপে ধারাভাষ্য দিতে গিয়ে বিমানবন্দরে দুর্ব্যবহারের শিকার ইরফান পাঠান ও তার পরিবার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: দুর্ব্যবহারের শিকার হলেন ভারতের প্রাক্তন তারকা বাঁ-হাতি পেসার ইরফান পাঠান। এইমুহূর্তে এশিয়া কাপে অংশগ্রহণের জন্য সকল দলগুলি নিজেদের শেষমুহূর্তের প্রস্তুতি নিয়ে নিচ্ছে। ২৮শে আগস্ট হাইভোল্টেজ এশিয়া কাপে ভারত-পাক মহারণের অপেক্ষা করছেন গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা। প্রস্তুত হচ্ছেন সংযুক্ত আরব আমিরশাহিতে টুর্নামেন্ট আয়োজনের দায়িত্বে থাকা এসিসি কর্তৃপক্ষও। ইতিমধ্যেই ধারাভাষ্য দেওয়ার জন্য তারকা ধারাভাষ্যকাররা ঐদেশে পৌঁছে গিয়েছেন যাদের মধ্যে একজন হলেন ইরফান পাঠান। কিন্তু ধারাভাষ্য দেওয়ার উদ্দেশ্যে দুবাইয়ের মাটিতে পা রাখার আগেই বিমানবন্দরে প্রাক্তন ভারতীয় তারকার সঙ্গে খারাপ আচরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

হাইভোল্টেজ টুর্নামেন্টের ধারাভাষ্য প্যানেলের অংশ হতে দুবাইয়ের ফ্লাইট ধরতে মুম্বাই বিমানবন্দরে এসেছিলেন ইরফান পাঠান। কিন্তু তাকে ও তার পরিবারকে ভিস্তারার চেক-ইন কাউন্টারে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে বাধ্য করা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় এই কারণে সরব হয়েছেন ক্ষুব্ধ ভারতীয় প্রাক্তন অলরাউন্ডার।

   

তিনি একটি টুইট করে লিখেছেন ‘আজ আমি মুম্বাই থেকে দুবাই ভিস্তারা ফ্লাইট ইউকে ২০১ ধরতে এসেলাম। কিন্তু চেক-ইন কাউন্টারে আমার আমার পরিবারের সাথে খারাপ ব্যবহার করা হয় কনফার্ম টিকিট থাকা সত্ত্বেও। ঝামেলা মেটাতে আমাকে ঘন্টার পর ঘন্টা ওই কাউন্টারে দাঁড়িয়ে থাকতে হয়েছিল। আমার সাথে আমার স্ত্রী এবং আমার ৮ মাস বয়সী ও ৫ বছর বয়সী শিশুও ছিল।’

প্রসঙ্গত ২৭ তারিখ থেকে আফগানিস্তান বনাম শ্রীলংকা ম্যাচ দিয়ে শুরু হবে এশিয়া কাপ। দ্বিতীয় দিন হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান। এখন অব্দি আশঙ্কা করা হচ্ছে যে ভারত এবং পাকিস্তানের মধ্যে থাকে যে কোন দলেই এশিয়া কাপের ট্রফি ঘরে তুলবে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর