দিনরাত কেবল কান্নাকাটি! ছলছল নয়নে পার্থ ঘনিষ্ঠ অর্পিতার আবদার, ‘জেল থেকে বেরোবো’

বাংলা হান্ট ডেস্কঃ দিনের বেশিরভাগ সময় একপ্রকার কেঁদে ভাসিয়ে চলেছেন! ছলছল চোখে অপেক্ষা করে রয়েছেন জেল থেকে ছাড়া পাওয়ার। কিছুতেই যেন ভালো লাগছে না তাঁর। বর্তমানে ঠিক এই পরিস্থিতিই দাঁড়িয়েছে পার্থ ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee); বর্তমানে তাঁর একটাই আবদার, “জেলের বাইরে বের হতে চাই।”

স্কুল সার্ভিস কমিশন সংক্রান্ত দুর্নীতি মামলায় বর্তমানে প্রেসিডেন্সি জেল হেফাজতে রয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়। সম্প্রতি, ইডির হাতে গ্রেফতার হন তিনি। এরপর দীর্ঘ ইডি হেফাজতের পর আদালতের নির্দেশে বর্তমানে জেল হেফাজত সঙ্গী হয়েছে অর্পিতার। তবে আর কোনমতেই যেন তিনি পেরে উঠছেন না! সেই কারণে সারা দিন-রাত কেবল একটি কথা বলে চলেছেন, “জেলের ভিতর আর ভালো লাগছে না। বাইরে বেরোবো।”

   

উল্লেখ্য, কয়েক সপ্তাহ পূর্বেই অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে কোটি কোটি নগদ অর্থ, একাধিক সোনা গয়নাজ বিদেশি মুদ্রা এবং মোবাইল ফোন উদ্ধার করে তদন্তকারী অফিসাররা, যা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা বাংলায়। পরবর্তীতে এসএসসি নিয়োগ সংক্রান্ত একাধিক তথ্যসূত্র মেলে তাঁর ফ্ল্যাটে এবং পরবর্তীতে পার্থ ঘনিষ্ঠ এই অভিনেত্রীকে গ্রেফতার করে ইডি। বর্তমানেও তাঁর বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ উঠে চলেছে। এই পরিস্থিতিতে জেল থেকে বেরোনো এক প্রকার মুশকিল হবে, তা জেনেই কান্নাকাটি শুরু করেছেন অর্পিতা।

জেল সূত্রে খবর, দিনের বেশিরভাগ সময় কেঁদে চলেছেন তিনি। ইডি সূত্রে জানা যাচ্ছে, ফ্ল্যাট থেকে পাওয়া একাধিক নগদ অর্থ এবং এসএসসি সংক্রান্ত মামলায় সকল অভিযোগ অস্বীকার করেছেন অর্পিতা। এক্ষেত্রে প্রধানত পার্থ চট্টোপাধ্যায়ের উপরেই ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। জেল সূত্রের খবর, বিগত কয়েকদিন ধরে তেমন কিছু খাচ্ছেন না অর্পিতা। ভাত, ডাল, তরকারি, মাছের ঝোল দেওয়া হলেও কিছুই যেন ভালো লাগছে না তাঁর।

arpita jail

তবে বর্তমানে প্রধানত যে প্রশ্নটি মাথাচাড়া দিয়ে উঠেছে, সেটি হলো এসএসসি দুর্নীতি মামলায় পার্থ ও অর্পিতার ভবিষ্যৎ কি হতে চলেছে? বিশেষজ্ঞদের মতে, কোটি কোটি নগদ অর্থ এবং একাধিক তথ্য প্রমাণ মেলায় তাদের বিরুদ্ধে মামলা যথেষ্ট শক্তিশালী। দুর্নীতির মূল উৎস বার করতে ইডিও অত্যন্ত তৎপর হয়ে উঠেছে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে বর্তমানে জেল হেফাজত থেকে মুক্তি পাওয়া এক প্রকার অসম্ভব। তবুও যেন নাছোড়বান্দা অর্পিতার একটি দাবি, “জেল থেকে বেরোবো।” তবে আগামী দিনে অভিনেত্রীর এ আবদার কতখানি বাস্তবে রূপায়িত হয়, তা অবশ্য সময়ই বলবে।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর