ফুচকা থেকে ডালবড়া, ‘কাছের মানুষ’ এর শুটিংয়ের চোটে ডায়েট মাথায় উঠেছিল দেব-ইশার

বাংলাহান্ট ডেস্ক: কলকাতা স্ট্রিট ফুডের খনি, এমনটা বারে বারেই বলে থাকেন ভোজন রসিকরা। কচুরি তরকারি থেকে শুরু করে এগরোল, চপ ফুলুরি, ঝালমুড়ি কী নেই এ শহরে! আর কলকাতায় রাস্তায় ফুচকা না খেলে আর কী করলেন! মিস করেননি দেব (Dev) আর ইশা সাহাও (Ishaa Saha)। এমনিতে তাঁরা ভীষণ নিয়ন্ত্রণে থাকা মানুষ‌। কড়া ডায়েটের এদিক থেকে ওদিক হওয়ার জো থাকে না। তবুও শুটিংয়ের জন‍্য একটু তো ফাঁকি মারাই যায় নাকি?

‘কাছের মানুষ’ এর ট্রেলার প্রকাশ‍্যে চলে এসেছে। মুক্তির তারিখও ঘোষনা হয়ে গিয়েছে। এবার প্রচারে নেমে পড়েছেন দেব। নিজের প্রতিটি ছবির প্রচারেই সোশ‍্যাল মিডিয়াকে বিশেষ গুরুত্ব দেন তিনি। কখনো ভিডিও বানিয়ে, কখনো ফটোশুট করে, আবার কখনো শুটিংয়ের নেপথ‍্যের টুকটাক মুহূর্তের ভিডিও শেয়ার করেন দেব।

   

Dev
উত্তর কলকাতা জুড়ে শুটিং হয়েছে কাছের মানুষ সিনেমার। পুরনো দিনের গন্ধ মাখানো অলিতে গলিতে ঘুরে ঘুরে শুটিং করেছেন দেব ইশা। আর সঙ্গে ছিল খাবার। দেবের সাম্প্রতিক ভিডিওতেই মিলল প্রমাণ। এক ফুচকাওয়ালার ঠেলাগাড়ির সামনে দাঁড়িয়ে ভিডিও করেছেন দেব। ‘চুম্বক মন’ গানের শুটিংয়ের সময়ে তোলা হয়েছিল ভিডিওটি।

পাশে দাঁড়িয়ে ইশা তখন ফুচকা খাওয়া শেষ করে হাত মুছতে ব‍্যস্ত। দেব বলেন, “জীবনে এত ফুচকা এই প্রথম খেলাম”। ইশা পাশ থেকে বলে ওঠেন, “জীবন তাহলে এখন থেকে শুরু”। ফুচকাওয়ালাকে প্রশংসায় ভরিয়ে অনুরাগীদেরও এসে খেয়ে দেখার পরামর্শ দিয়েছেন দেব। নিজে তিনি খুব একটা ফুচকা প্রেমী নন। তবে সেদিন অনেকগুলোই ফুচকা খেয়েছিলেন দেব।

https://www.instagram.com/reel/CiPG3dhuHi2/?igshid=YmMyMTA2M2Y=

শুধু কি ফুচকা, দেব ইশা এক সাক্ষাৎকারে জানান, শুটিংয়ে নিয়মিত ঝালমুড়ি খেতেন তাঁরা। কলেজ স্ট্রিটে ডালবড়াও খেয়েছেন। পাশাপাশি আরো কিছু স্মৃতি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। একবার এমনি রাস্তার ধারে শুটিং করছেন তিনি আর দেব‌। হঠাৎ পেছন থেকে স্কুলবাস ভর্তি মেয়েদের চিৎকার, ‘দেবদা’! অভিনেতা সাংসদকে দেখে নাকি প্রায়ই রাস্তায় ভিড় জমে যেত। সব মিলিয়ে খুব মজা করেই শুটিং করেছেন তাঁরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর