জলপাইগুড়িতে উল্টে গেলো মদ বোঝাই গাড়ি, মুহূর্তে লুঠের জন্য ছুটলেন সুরাপ্রেমীরা

বাংলাহান্ট ডেস্ক : সকাল থেকেই জলপাইগুড়ির আকাশ ছিল মেঘময়। সেই মেঘময় আকাশের মধ্যে বেশ কিছুটা হাসি ফুটল সুরা প্রেমীদের মুখে। ভোরের আলো সবেমাত্র ফুটেছে। এমন সময় অনেকে খবর পেলেন যে ৩১ জাতীয় সড়কের কাছে উল্টে গেছে মদের গাড়ি। সেই গাড়ি থেকে বাক্স বাক্স মদ পড়ে আছে রাস্তায়। সকাল বেলা এমনই এক খবরে সরগরম হয়ে থাকলো জলপাইগুড়ির কোতোয়ালির তালমাহাট এলাকা।

সেই খবর পেয়ে কেউ কেউ “পরি কি মরি” করে ছুটে গেলেন ঘটনাস্থলে। সেখানে গিয়ে তারা যেন চাঁদ হাতে পেলেন। সেখানে উপস্থিত হয়ে তারা দেখেন রাস্তার উপর পড়ে আছে দামী দামী মদের বোতল। যে যতটা পারলেন তুলে নিলেন সেগুলি। কেউ কেউ তো আবার মদের পেটি তুলে চম্পট দিলেন।

   

আবার কেউ কেউ সেই মদ ভাগ করে নিলেন নিজের বন্ধু বান্ধবদের সাথে। রাম ,হুইস্কি থেকে বিয়ার, সব ধরনের মদ মজুদ ছিল ওই গাড়িটিতে। গাড়ি উল্টে গিয়ে এইরকম বিনা পয়সায় দামি মদ পেয়ে রীতিমতো চোখে মুখে খুশি ফুটে উঠেছিল সুরাপ্রেমীদের। দাম বৃদ্ধির আগে জলপাইগুড়িতে এইরকম ফ্রিতে মদ পেয়ে কিছুটা হলেও হাসি ফুটেছে জলপাইগুড়ির সুরা প্রেমীদের মুখে।

beer glass

আগামী ১৫ই সেপ্টেম্বর থেকে সমস্ত ধরনের মদের দাম বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে আবগারি দপ্তর। এর ফলে কিছুটা হলেও মনক্ষুন্ন হয়েছিলেন সুরা প্রেমীরা। খবর পাওয়ার পর ঘটনাস্থলে উপস্থিত হয় কোতোয়ালি থানার পুলিশ। তারা এসে উদ্ধার করে নিয়ে যায় অবশিষ্ট মদের বোতলগুলিকে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর