চুরি করছিল মোবাইল, হাতেনাতে ধরে ১০ কিমি চলন্ত ট্রেনে ঝুলিয়ে নিয়ে গেল যাত্রীরা! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : বিহারের বেগুসরাইয়ে মোবাইল চুরির অভিযোগে একজনকে চলন্ত ট্রেনের বাইরের জানালা থেকে ঝুলিয়ে দিল ট্রেনের যাত্রীরা। এ সময় অভিযুক্ত যুবক ট্রেনের যাত্রীদের কাছে অনুরোধ জানায় যে তার হাত যেন তারা না ছেড়ে দেয়। এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রেনের বাইরে জানালা দিয়ে ঝুলছেন এক ব্যক্তি। তিনি ভেতরে বসা লোকদের হাত না ছাড়তে অনুরোধ করছেন। ট্রেন থেকে ঝুলে থাকা ব্যক্তি স্থানীয় ভাষায় বলছেন আমাকে ছেড়ে দিও না, না হলে মরে যাবো!

   

জানা গিয়েছে, ঘটনাটি সোনপুর-কাটিহার রেল সেকশনের সাহেবপুর কমল স্টেশনের। এখানে সত্যম কুমার নামে এক রেল যাত্রীর মোবাইল চুরি করে পালাচ্ছিল দুই চোর। এক চোর পালিয়ে যেতে সক্ষম হলেও ধরা পরে যায় অপর চোর। সেই চোরকে ট্রেনের জানালা দিয়ে ধরে ফেলেন যাত্রীরা। এদিকে ট্রেন চলতে শুরু করে দেয়।

সূত্রের খবর, যে ব্যক্তি চলন্ত ট্রেন থেকে মোবাইল চুরি করে পালাচ্ছিল তাকে কয়েক কিলোমিটার পর্যন্ত ট্রেনের জানালা দিয়ে ঝুলিয়ে নিয়ে যায় যাত্রীরা। ভিডিওতে দেখা যায়, ট্রেন থেকে ঝুলে থাকা ওই ব্যক্তি স্থানীয় ভাষায় যাত্রীদের বলছেন, ‘হাত ছাড়বেন না ভাই, নইলে মরে যাবো।’

যে যাত্রীর মোবাইল চোরেরা চুরির মতলব করেছিল তার নাম সত্যম কুমার। তিনি জানান, ‘আমি বেগুসরাই থেকে ট্রেনে যাচ্ছিলাম আর জানালার কাছে বসে কথা বলছিলাম। এমন সময় আমার মোবাইলটি ছিনিয়ে নেওয়া হয়। ওরা দুজন ছিল। সেই সময় একজনকে আমি ধরে ফেলি।’ ধৃত চোরকে জিআরপি থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করে যুবককে জেলহাজতে পাঠানো হয়েছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর