টিআরপি বাড়াতে নতুন টুইস্ট, ফের এক নতুন চরিত্রের এনট্রি হচ্ছে ‘মিঠাই’তে

বাংলাহান্ট ডেস্ক: টিআরপি বেশি থাকুক বা কম, ‘মিঠাই’ (Mithai) নিয়ে চর্চা সবসময়ই চলতে থাকে। আগের থেকে দর্শক কমেছে সিরিয়ালের, কমেছে টিআরপিও। প্রথম পাঁচ থেকে বেরিয়ে গিয়েছে মিঠাই। কিন্তু মোদক পরিবারের হেলদোল নেই বিশেষ। টিআরপির উত্থান পতনের দিকে নজর না না দিয়ে সিরিয়াল কীভাবে আরো ভাল করা যায় সেদিকেই মন দিচ্ছেন তাঁরা।

ইতিমধ‍্যেই গল্পে টুইস্টের পর টুইস্ট এসেছে। ডবল ডবল ভিলেন এসে মিঠাই সহ মোদক পরিবারের জীবন অতিষ্ঠ করে তুলেছে। আদিত‍্য আগরওয়ালের দোসর হয়েছে স্থানীয় কাউন্সিলর ওয়ান অ্যান্ড ওনলি প্রমীলা লাহা। তার ষড়যন্ত্রে ঘরছাড়াও হতে হয়েছিল মোদক পরিবারকে।

Mithai villain
এখন অবশ‍্য ওয়ান অ্যান্ড ওনলির জারিজুরি ফাঁস করে দিয়ে মনোহরায় ফেরত এসেছে মিঠাই সিডরা। সেই সঙ্গে ব‍্যবসার হাল ফেরাতেও একসঙ্গে মাঠে নেমেছে সবাই। এর মধ‍্যেই ফের এক নতুন চরিত্রের এনট্রি হতে চলেছে মিঠাই পরিবারে। কে সেই চরিত্র?

নাম আপাতত জানা যাচ্ছে, মিসেস চ‍্যাটার্জি। এই চরিত্রে দেখা যাবে মডেল, সঞ্চালিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলা ব‍ন্দ‍্যোপাধ‍্যায়।
কিছুদিন আগে জি বাংলারই ‘পিলু’ সিরিয়ালে দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। সাংবাদিকের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এর আগেও একাধিক সিরিয়ালে ছোটখাট চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে মিঠাই সিরিয়ালে তাঁর চরিত্রটি ইতিবাচক নাকি নেতিবাচক তা অবশ‍্য এখনো জানা যায়নি।

https://www.instagram.com/p/Ci16n2pBbJx/?igshid=YmMyMTA2M2Y=

প্রসঙ্গত, কিছুদিন ধরে একটু চাপেই রয়েছে মিঠাই ভক্তরা। কারণ শোনা যাচ্ছে, পুজোর পরে নাকি শেষ করে দেওয়া হতে পারে সিরিয়ালটি। ক্রমশ কমতে থাকা টিআরপিই মিঠাই বন্ধের কারণ হয়ে দাঁড়াচ্ছে বলে মনে করছেন দর্শকরা।

শোনা যাচ্ছে, পুজোর পরেই জি তে একগুচ্ছ নতুন সিরিয়াল শুরু হবে। যেহেতু চ‍্যানেলে এখন প্রায় বেশিরভাগ সিরিয়ালই নতুন চলছে, তাই পুরনোদেরই জায়গা ছাড়তে হবে। যদিও এ ব‍্যাপারে আনুষ্ঠানিক কোনো ঘোষনা করা হয়নি চ‍্যানেল কর্তৃপক্ষের তরফে। মন্তব‍্য করেননি কলাকুশলীরাও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর