প্রচার পর্ব শেষে অক্সিজেন যোগানোর পালা, হবু বউ রুক্মিনীকে নিয়ে দূর দেশে পাড়ি দেবের

বাংলাহান্ট ডেস্ক: কয়েক মাস অন্তর অন্তর নতুন সিনেমা আনছেন। নিঃশ্বাস ফেলার সময় নেই দেবের (Dev)। রাজনীতির তুলনায় এখন অভিনয় কেরিয়ারেই বেশি মন দিয়েছেন তিনি। পরপর বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে তাঁর। মুক্তির অপেক্ষায় রয়েছে আরো কয়েকটি প্রোজেক্ট। তার মাঝেই নিজের এবং মনের মানুষটার জন‍্য কিছুদিনের সময় বের করে ঘুরতে চললেন দেব।

পুজোর সময়ে মুক্তি পেয়েছে দেব, প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় এবং ইশা সাহা অভিনীত ‘কাছের মানুষ’। বক্স অফিসে খারাপ ব‍্যবসা করছে না ছবিটি। টানা অনেক দিন ধরেই ছবির প্রচার করছিলেন দুই সুপারস্টার। নিজের প্রযোজনায় অন‍্যান‍্য ছবির মতো কাছের মানুষের জন‍্য বিচিত্র সব প্রচার পদ্ধতি খুঁজে বের করেছিলেন দেব।

Dev prosenjit chatterjee
কখনো প্রসেনজিৎকে সঙ্গে নিয়ে নেমে পড়েছেন স্ট‍্যান্ড আপ কমেডিতে। নিজেই নিজেদের নিয়ে ঠাট্টা করেয় আদায় করেছেন হাততালি। আবার কখনো যাত্রী ভরা পাবলিক বাস, অটোয় উঠে আড্ডা দিয়েছেন, ঘুরেছেন শহরের রাস্তায়। অনেকটা সময় এবং পরিশ্রম করেছেন দুজনেই।

দর্শকদের কাছের মানুষ উপহার দিয়ে এখন অনেকটা ঝাড়া হাত পা দেব। তাই নিজের কাছের মানুষটাকে নিয়ে বেরিয়ে পড়েছেন ভ্রমণে। না, এ দেশে নয়। দেব এবং রুক্মিনী মৈত্রের বরাবরের পছন্দ বিদেশ। বিশ্বের এ প্রান্ত থেকে ও প্রান্ত চষে বেড়ানোর শপথ নিয়েছেন দুজনে।

https://www.instagram.com/p/CjXWfrgK6Ak/?igshid=YmMyMTA2M2Y=

 

https://www.instagram.com/p/CjYjbizqR7R/?igshid=YmMyMTA2M2Y=

আপাতত গ্রীসের মাইকোনোসে ঘুরতে গিয়েছেন দেব রুক্মিনী। ঘু্রতে যাওয়ার প্রথম ছবিটা শেয়ার করেছিলেন রুক্মিনীই। নীল সমুদ্রের সামনে সুইমিং পুলের ধারে বসে ছবি শেয়ার করেছিলেন তিনি। তারপর দেবকেও একই জায়গায় বসে ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল। দুয়ে দুয়ে চার করে নিতে বেশি সময় লাগেনি নেটিজেনদের।

https://www.instagram.com/reel/CjX8NAqv-_P/?igshid=YmMyMTA2M2Y=

 

https://www.instagram.com/p/CjX1YjsOcZo/?igshid=YmMyMTA2M2Y=

 

এর আগেও একসঙ্গে ঘুরতে গিয়েছেন দেব রুক্মিনী। কিন্তু কখনোই একসঙ্গে ছবি শেয়ার করেননি তাঁরা। তাঁদের সম্পর্কটা টলিউডের ওপেন সিক্রেট। এমনকি সম্পর্কটাকে তাঁরা বিয়ের পিঁড়িতে কবে পরিণতি দেবেন তা নিয়েও প্রশ্ন ওঠে। এই ট্রিপে যুগলের একসঙ্গে ছবি দেখতে পাওয়া যাবে কিনা তার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর