টলিপাড়ায় হানা দিল ডেঙ্গু, রিপোর্ট পজিটিভ আবির চট্টোপাধ‍্যায়ের!

বাংলাহান্ট ডেস্ক: টলিউডেও এবার ডেঙ্গুর (Dengue) প্রকোপ। মশাবাহিত রোগে আক্রান্ত হলেন অভিনেতা আবির চট্টোপাধ‍্যায় (Abir Chatterjee)। আগে থেকেই জ্বরে পড়েছিলেন তিনি। গত সোমবার রাতে ডেঙ্গুর রিপোর্ট পজিটিভ আসে আবিরের। আপাতত তিনি বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন বলে জানান অভিনেতার স্ত্রী।

রাজ‍্যে ডেঙ্গু আক্রান্তের সংখ‍্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। পুজোর আগে থেকেই ডেঙ্গুর প্রকোপ বাড়তে শুরু করেছিল। পুজোর পরেও নামেনি গ্রাফ। উপরন্তু সম্প্রতি বৃষ্টিবাদলায় ডেঙ্গু আরো বাড়ছে। টলিউডে এই প্রথম ডেঙ্গু আক্রান্তের খবর পাওয়া গেল। আবিরের অসুস্থ হওয়ার খবর সংবাদ মাধ‍্যমকে জানান তাঁর স্ত্রী নন্দিনী চট্টোপাধ‍্যায়।

Abir Chatterjee 1200by667
তিনি জানান, আগে থেকেই জ্বরে ভুগছিলেন অভিনেতা। তাই ডাক্তারের কাছে যাওয়া হয়েছিল‌। সোমবার রাতে রক্ত পরীক্ষার রিপোর্ট আসলে ধরা পড়ে ডেঙ্গু। নন্দিনী জানান, চিকিৎসকরা আশ্বাস দিয়েছেন যে জ্বর থাকলেও তেমন চিন্তার কিছু নেই। বাড়িতেই রয়েছেন আবির। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছে ওষুধ। আপাতত এক সপ্তাহ বিশ্রামে থাকতে হবে আবিরকে।

এ বছর পুজোতে মুক্তি পেয়েছে আবির, অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা অভিনীত ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’। একাধিক বাংলা ছবির সঙ্গে প্রতিযোগিতায় শুধু টিকেই থাকেনি, ভাল ব‍্যবসাও করেছে সোনাদা অ্যান্ড কোম্পানি। কয়েক কোটি টাকা ঘরে তুলেছে কর্ণসুবর্ণের গুপ্তধন।

এই মুহূর্তে জি বাংলার সারেগামাপা রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন আবির। তবে বিশ্রামে থাকলে আপাতত শুটিংয়ে যেতে পারবেন না তিনি। যদিও তাঁর অসুস্থতার জেরে সারেগামাপার শুটিংয়ে কোনো প্রভাব পড়বে কিনা তা স্পষ্ট নয়।

Salman dengue
টলিউডে আবিরের পাশাপাশি বলিউডে সলমন খানও ডেঙ্গুতে কাহিল। তিনি নিজে এ বিষয়ে সোশ‍্যাল মিডিয়ায় কোনো আনুষ্ঠানিক বিবৃতি না দিলেও সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ডেঙ্গু বেশ ভালোই কাবু করেছে সলমনকে। বাধ‍্য হয়ে আপাতত নিজের সমস্ত কাজ, শুটিংয়ের থেকেও সাময়িক বিরতি নিয়েছেন তিনি।

বিগ বসের ১৬ তম সিজন শুরু হয়ে গিয়েছে। প্লতি বারের মতো এ বারেও শো টি সঞ্চালনা করার কথা ছিল সলমনের। কিন্তু তাঁর বর্তমান শারীরিক পরিস্থিতিতে সেটা সম্ভব নয়। তাই সলমনের বদলে আপাতত পরিচালক প্রযোজক করন জোহরকে দেখা যাবে বিগ বসের সঞ্চালকের ভূমিকায়।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর