গায়িকা-নায়িকার প‍র এবার নতুন রূপে মিমি, নতুন বছরের আগেই বড়সড় সুখবর দিলেন সাংসদ অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: সফর শুরু করেছিলেন ছোটপর্দার অভিনেত্রী হিসাবে। সেখান থেকে বড়পর্দায় সুযোগ। টলিউডের প্রথম সারিতে নাম লেখাতে বেশি সময় লাগেনি মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty)। সুন্দর মুখশ্রী এবং সাবলীল অভিনয়ের জোরে নিজের প্রাপ‍্য আদায় করে নিয়েছেন তিনি। এবার মিমির সাফল‍্যের মুকুটে জুড়তে চলেছে নতুন পালক।

টলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ‍্যে জনপ্রিয়তার দিক দিয়ে প্রথম দিকেই নাম থাকবে মিমির। ‘গানের ওপারে’র পুপে থেকে বর্তমানে ইন্ডাস্ট্রির খ‍্যাতনামা অভিনেত্রী তথা সাংসদ হওয়া পর্যন্ত একটা লম্বা রাস্তা পেরিয়ে এসেছেন তিনি। এবার মিমি পা রাখতে চলেছেন বলিউডে।

Mimi Chakraborty music video
বেশ অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক করতে চলেছেন মিমি। অবশেষে সেই জল্পনায় শিলমোহর দিলেন অভিনেত্রী নিজেই। একটা নয়, একসঙ্গে দু দুটো সুখবর দিলেন তিনি। সিনেমা না, হিন্দি ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন মিমি। তিনি নিজেই জানিয়েছেন এ খবর।

গুঞ্জনের সত‍্যতা স্বীকার করে মিমি জানান, তিনি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন। সিরিজের শুটিং খুব তাড়াতাড়িই শুরু হবে। ইতিমধ‍্যেই চুক্তিপত্রে সই করে ফেলেছেন তিনি। তাই এর থেকে বেশি কিছু বলতে পারবেন না বলে জানান মিমি। গোপনীয়তা বজায় রাখতে হবে তাঁকে।

শোনা যাচ্ছে, পরিচালক বিক্রম মোতওয়ানির আসন্ন ওয়েব সিরিজে দেখা যাবে মিমিকে। এ ছাড়াও তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়, অদিতি রাও হায়দরিও। তবে ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দি সিনেমাতেও ডেবিউ করতে চলেছেন মিমি।

মিমি অভিনীত বাংলা ছবি ‘পোস্ত’র হিন্দি রিমেকে ফের দেখা যাবে তাঁকে। পোস্তর হিন্দি রিমেকের নাম হতে চলেছে ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। মিমির পাশাপাশি ছবির মুখ‍্য চরিত্রে রয়েছেন পরেশ রাওয়াল, নীনা কুলকার্নি, অম্রুতা সুভাষ, মনোজ যোশী এবং শিব পণ্ডিত। বাংলা ছবি পোস্তর গল্পই উঠে আসবে হিন্দি রিমেকে।

mimi chakraborty 1585302951
বেশ কয়েক মাস আগেই মুম্বইয়ের উদ্দেশে পাড়ি দিয়েছিলেন মিমি। সোশ‍্যাল মিডিয়াতেও শেয়ার করেছিলেন মুম্বই সফরের কথা। তখনি শোনা গিয়েছিল, বলিউডে নতুন প্রোজেক্টের শুটিং করতে গিয়েছিলেন মিমি।

টলিউডে মিমির শেষ ছবি ‘মিনি’। আগামীতে অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবিতে দেখা যাবে তাঁকে। থ্রিলার ধর্মী ছবিটিতে তাঁর বিপরীতে রয়েছেন অর্জুন চক্রবর্তী এবং সুস্মিতা চট্টোপাধ‍্যায়। এছাড়াও সোমরাজ মাইতির সঙ্গে ‘পলাশের বিয়ে’ ছবিতেও দেখা যাবে মিমিকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর