ইনস্টাগ্রামে বডি দেখানোর পাগলামিতে প্রাণ হারাচ্ছেন তরুণরা, সিদ্ধান্তের মৃত‍্যুতে ফুঁসে উঠলেন বিবেক

বাংলাহান্ট ডেস্ক: শরীরচর্চার মোহে পড়ে কম বয়সেই প্রাণ হারাচ্ছেন তরুণ অভিনেতারা। মাত্র ৪০ বছরেই হৃদরোগ বাসা বাঁধছে শরীরে। এক মুহূর্তেই শেষ হয়ে যাচ্ছে তরতাজা তরুণরা। সদ‍্য এসেছে বলিউডের নামী অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশীর (Siddhaanth Veer Surryavanshi) মৃত‍্যুর খবর। জিম করতে করতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত‍্যুর কোলে ঢলে পড়েন বছর ৪৬ এর অভিনেতা।

বিষয়টা নিয়ে এবার নিজের মতামত প্রকাশ করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)। তাঁর মতে, পেশিবহুল শরীর বানিয়ে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করার পাগলামিই এত ঘন ঘন মৃত‍্যু ডেকে আনছে বিনোদুনিয়ায়। প্রয়াত অভিনেতার একটি ছবি শেয়ার করে বিবেক লিখেছেন, ‘কী মর্মান্তিক এবং দুঃখজনক খবর! চিকিৎসকের পরামর্শ ছাড়া পেশিবহুল শরীর বানানোর যে ইঁদুরদৌড় তা অত‍্যন্ত বিপদজনক।’

Siddhaanth Vir Surryavanshi
তিনি আরো লেখেন, ইনস্টাগ্রামের জন‍্য শরীরচর্চার এত বাড়াবাড়ি শুরু হয়েছে সম্প্রতি। এগুলো নিয়ন্ত্রণে আনা দরকার। সমাজের বিষয়টা নিয়ে ভাবা উচিত বলে মন্তব‍্য করেন বিবেক। সেই সঙ্গে সিদ্ধান্তের মৃত‍্যুতে গভীর শোকও প্রকাশ করেছেন তিনি।

শুক্রবার সিদ্ধান্তের মৃত‍্যুর খবর আসে। প্রতিদিনের মতো এদিনও জিমে শরীরচর্চায় ব‍্যস্ত ছিলেন তিনি। হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। জ্ঞান হারিয়ে পড়ে যান মাটিতে। জিমে উপস্থিত অন‍্যরা সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যান কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে। ৪৫ মিনিট ধরে চিকিৎসকরা তাঁর জ্ঞান ফেরানোর চেষ্টা করেন। কিন্তু সবার সব চেষ্টা ব‍্যর্থ করে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন সিদ্ধান্ত।

সিদ্ধান্তের এক সহ অভিনেতা দুঃসংবাদ জানান সংবাদ মাধ‍্যমে। হিন্দি টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় মুখ ছিলেন সিদ্ধান্ত বীর সূর্যবংশী। ‘কুসুম’ সিরিয়ালের হাত ধরে অভিনয়ে পা রেখেছিলেন তিনি। একে একে কৃষ্ণ অর্জুন, কসৌটি জিন্দেগি কি, জিদ্দি দিল মানে না এর মতো সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। এই মুহূর্তে কিঁউ রিশতো মে কাট্টি বাট্টি সিরিয়ালে দেখা যাচ্ছিল তাঁকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর