মাংস না খেলেও সুস্থ থাকা যায়! ভক্তের মন্তব্যের প্রতিক্রিয়ায় বোঝালেন বিরাট কোহলি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স করার পর কিছুদিনের জন্য বিশ্রাম নিয়েছিলেন বিরাট কোহলি। এই মুহূর্তে ভারতীয় দল সীমিত ওভারে ২ ফরম্যাটের সিরিজ খেলছে নিউজিল্যান্ডে। ইতিমধ্যেই টি-টোয়েন্টি সিরিজটি জিতে নিয়েছে হার্দিকের ভারত। এরপর থেকে ওডিআই ফরম্যাটে অভিযান শুরু করছে তারা।

এই নিউজিল্যান্ড সফর শেষ হলে ভারতীয় দল যাবে বাংলাদেশ সফরে। তখন ভারতীয় দলের সঙ্গে ওই টেস্ট সিরিজ এবং ওডিআই সিরিজ খেলতে যোগ দেবেন বিরাট কোহলি। আপাতত বেশ কয়েকদিন নিজের স্ত্রী এবং কন্যার সঙ্গে ভালো সময় কাটালেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। তাদেরকে নৈনিতালের হনুমান মন্দিরে পুজো দিতে যেতেও দেখা গিয়েছে।

তবে তার মাঠে ফেরার আর খুব বেশি দেরি নেই। তাই জিমে অনুশীলন করে নিজের ফিটনেস ধরে রাখার প্রস্তুতি শুরু করে দিয়েছেন বিরাট। বিরাট কোহলি এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে ফিট ক্রিকেটারদের মধ্যে একজন। জিমে সব সময়ই কঠিন পরিশ্রম করে থাকেন তিনি। সম্প্রতি নিজের ট্রেডমিলে দৌড়ানোর একটি ভিডিও পোস্ট করে বিরাট কোহলি লিখেছেন যে তিনি আবার অনুশীলনে ফিরে এসেছেন।

সেই ভিডিওতে স্পষ্ট বোঝা যাচ্ছে যে বিরাট কোহলি কতটা ফিটনেস সচেতন এবং এইমুহূর্তে তার শরীরও কতটা চনমনে। তার পোস্টে একজন ভক্ত কমেন্টে তার প্রশংসা করে লিখেছেন, “আর লোকে বলে যে মাংস না খেলে সুস্থ এবং সবল থাকা যায় না।” বিরাট কোহলি সেই কমেন্টের রিপ্লাইয়ে লিখেছেন, “হাহাহা! এটা বিশ্বের সবচেয়ে বড় ভ্রান্ত ধারণা।”

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

ব্যাপারটা হচ্ছে বিরাট কোহলি একসময় নিজের কৈশোর কালে আমিষ খাবার খাওয়া খুবই পছন্দ করতেন। কিন্তু কিছু বছর আগে তিনি নির্দিষ্ট কিছু চিকিৎসকের পরামর্শ দিয়ে শুধুমাত্র নিরামিষ খেয়ে থাকেন এবং তাতেও তিনি চমৎকার ফিটনেস ধরে রেখেছেন। অনেকেই এই ব্যাপারটি জানেন তার এবং কিছু ভক্ত এই ব্যাপারটি সম্পর্কে ওয়াকিবহাল। বিরাট কোহলি এই কমেন্ট করে আবারো একবার বুঝিয়ে দিলেন যে তিনি কেন নিরামিষ খাওয়া ছেড়েছেন!

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর