হিন্দু মেয়েকে বিয়ে করে এনে মক্কায় গিয়ে উমরাহ পালন করছেন! কট্টরপন্থীদের নিশানায় শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: ফের বিতর্কে শাহরুখ খান (Shahrukh Khan)। মক্কায় গিয়ে উমরাহ পালন করে ফের নেটনাগরিকদের একাংশের বিরাগভাজন হলেন তিনি। নিজ ধর্ম পালন করেছেন শাহরুখ। কিন্তু তার জন‍্যও তীব্র সমালোচনার সম্মুখীন হয়েছেন কিং খান। সোশ‍্যাল মিডিয়ায় রীতিমতো তোলপাড় চলছে অভিনেতাকে নিয়ে।

অতি সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় দুটি ছবি বেশ ভাইরাল হয়েছিল। অতি সম্প্রতি সৌদি আরবে ‘ডাঙ্কি’র শুটিং করতে দেখা গিয়েছিল শাহরুখকে। শুট মিটতেই তল্পিতল্পা গুটিয়ে সোজা মক্কায় পাড়ি দেন কিং খান। ‘উমরাহ’ পালন করতেই গিয়েছিলেন অভিনেতা।

Shahrukh khan
খালি গায়ের উপরে জড়ানো একটি সাদা থান। মুখ ঢাকা সার্জিক‍্যাল মাস্কে। কিন্তু শাহরুখকে চিনতে অসুবিধা হয় না। মক্কা শরিফ থেকে কিং খানের একাধিক ছবি, ভিডিও শেয়ার করা হয়েছিল তাঁরই একটি ফ‍্যান পেজে। তাঁর আশেপাশে বহু মানুষজনকেই দেখা গিয়েছে।

ছবিগুলি ভাইরাল হতে তীর্যক মন্তব‍্য করেছেন নেটিজেনদের একাংশ। কট্টরপন্থীরা কোণঠাসা করার চেষ্টায় রয়েছেন শাহরুখকে। একজন লিখেছেন, শাহরুখ তো নিজের বাড়িতে মূর্তিপুজোও করেন। একাধিক ঈশ্বরে বিশ্বাস করা সবথেকে বড় পাপ। আবার আরেকজন লিখেছেন, এই লোকটা হিন্দু মেয়েকে বিয়ে করেছে। নিয়মিত মূর্তিপুজো করেন। শুধু মুসলিম নাম থাকলেই ইসলাম ধর্মাবলম্বী হওয়া যায় না।

উল্লেখ‍্য, বাস্তবিকই সব ধর্মীয় উৎসব পালন করতে দেখা যায় শাহরুখকে। প্রতি বছর মন্নতে পরিবারকে নিয়ে গণেশ পুজোর আয়োজন করেন তিনি। গণপতি বাপ্পার আরাধনা‍র ছবিও শেয়ার করেন তিনি সোশ‍্যাল মিডিয়ায়। শাহরুখ নিজেদের হিন্দু-মুসলিম পরিবার বলেন। তিনি মুসলিম হলেও স্ত্রী বিয়ের আগে হিন্দু ধর্মাবলম্বী ছিলেন। শাহরুখ বলেন, সন্তানদের সব ধর্মকে সমান সম্মান দেওয়ার শিক্ষা দিয়েছেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর