বিয়ের ১০ বছর পরেও কমেনি ছুঁকছুঁক, করিনাকে ভুলে অন‍্য নায়িকাদের দিকে নজর সইফের

বাংলাহান্ট ডেস্ক: চরিত্রের ত্রুটির জন‍্য বলিউডে একাধিক অভিনেতার ‘খ‍্যাতি’ আছে। কয়েকজন কার্যত ‘মার্কামারা’। কিন্তু এই তালিকায় প্রথম দিকে না হলেও সইফ আলি খানের (Saif Ali Khan) নাম কিন্তু থাকবেই। কেরিয়ারের শুরুতেই নিজের থেকে বয়সে বড় অমৃতা সিংয়ের প্রেমে পড়ে বিয়ে করে বসেন তিনি।

কয়েক বছরের মধ‍্যে মোহ কাটতে অমৃতাকে ডিভোর্স দিয়ে অন‍্য সম্পর্কে জড়ান সইফ। সেখানেও বেশিদিন টিকতে পারেননি তিনি। তারপর নিজের থেকে প্রায় দশ বছরের ছোট করিনা কাপুরের (Kareena Kapoor Khan) প্রেমে পড়ে তাঁকে বিয়ে করেন অভিনেতা। করিনার পদবীর সঙ্গে জোড়ে খান। আগের দুই সন্তানের পর দ্বিতীয় বিয়েতেও দুই সন্তানের জন্ম দেন সইফ।

Saif kareena
দেখতে দেখতে এক দশক কেটে গেল ‘সইফিনা’র বিয়ের। কিন্তু এখনো বারমুখো স্বভাব গেল না নবাবের। নিজের স্ত্রী অভিনেত্রী হলেও এখনো অন‍্যদের দিকেই নজর সইফ। স্বামীর ‘প্রিয়’দের তালিকায় এই দশ বছরেও জায়গা করে নিতে পারলেন না করিনা।

আসলে এই মুহূর্তে জেড্ডায় রেড সি ফিল্ম ফেস্টিভ‍্যালে অংশ নিয়েছেন সইফ করিনা। সেখানেই এক সাক্ষাৎকারে চলচ্চিত্রে মহিলাদের অবদান এবং নিজের প্রিয় অভিনেত্রীদের ব‍্যাপারে মুখ খোলেন অভিনেতা। কিন্তু করিনার নাম নিতেই বেমালুম ভুলে যান তিনি।

সইফ বলেন, মহিলারা ছাড়া সিনেমা অসম্পূর্ণ। সিনেমার কথা উঠলেই কত না গুরুত্বপূর্ণ অভিনেত্রীদের কথা মনে পড়ে। এরপরেই কয়েকজন জনপ্রিয় বিদেশি অভিনেত্রীদের নাম নেন সইফ। কিন্তু করিনার নাম নিতেই ভুলে যান তিনি। শেষমেষ অভিনেত্রী নিজেই মনে করিয়ে দেন সেটা স্বামীকে। ভুল বুঝতে পেরেই সেটা তাড়াতাড়ি শুধরে নেন সইফ।

কিছুদিন আগেই সোশ‍্যাল মিডিয়ায় সইফের একটি ছবি শেয়ার করেছিলেন করিনা। জোর করে ছবি তুলেছিলেন স্বামীর। সাত সকালে স্ত্রীর কাণ্ডকারখানা অতিষ্ঠ ‘নবাব’। বালিশ দিয়ে মুখ আড়াল করেও বাঁচতে পারেননি। সেই ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে করিনা লিখেছিলেন, ছবি তোলা থেকে তাঁকে আটকানো যাবে না।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর